IPL 2023 RCB vs GT Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচ

Royal Challengers Bangalore vs Gujarat Titans, IPL Live Streaming: ১৬তম আইপিএলে রবিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচ। মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং গুজরাট টাইটান্স।

IPL 2023 RCB vs GT Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচ
গ্রাফিক্স: টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 8:12 AM

বেঙ্গালুরু: প্লে অফের দৌড় একেবারে শেষ পর্যায়ে। বাকি আর দুটি ম্যাচ। রবিবার, ২১ মে আইপিএলের ডবল হেডার। দিনের প্রথম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং গুজরাট টাইটান্স। প্লে অফ জায়গা করে নিতে হলে দুটি দলকেই নিজেদের ম্যাচ জিততে হবে। তাই লড়াইটা মূলত আরসিবি ও মুম্বইয়ের মধ্যে। ঘরের মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সকে হারিয়ে প্লে অফ ভাগ্য নিজেদেরই গড়তে হবে আরসিবিকে। নেট রান রেটের কারণে প্লে অফের দৌড়ে মুম্বইয়ের থেকে এগিয়ে বিরাট কোহলিরা। শুধুমাত্র নিজেদের ম্যাচ ভালো মার্জিনে জিতলেই চলবে। তাতেই নির্ধারিত হয়ে যাবে ২০২৩ আইপিএলের প্লে অফের চতুর্থ দল। গুজরাট আগেই প্লে অফে পা রেখেছে। শনিবার চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার জায়ান্টস নিজেদের ম্যাচ জিতে শেষ চারের ঘরের টিকিট পেয়ে গিয়েছে।  TV9Bangla Sportsএর এই প্রতিবেদনে জেনে নিন কখন, কীভাবে দেখবেন ব্যাঙ্গালোর বনাম গুজরাট ম্যাচ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি কবে হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি (২১ মে) রবিবার হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি কোথায় হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচের লাইভ স্ট্রিমিং?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্স ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া দর্শকরা জিও সিনেমা অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২৩ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।