LSG vs MI IPL 2024 Match Prediction: মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউয়ের স্বস্তি রাজধানী এক্সপ্রেস

Lucknow Super Giants vs Mumbai Indians Preview: মুম্বই শিবিরে এত গ্যাপ, কোনটা পূরণ হবে, কী ভাবে পূরণ হবে সেই প্রশ্নের উত্তর এখনও খুঁজে পায়নি টিম ম্যানেজমেন্ট। অতীতেও এমন পরিস্থিতির মধ্যে থেকে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তবে এ বার বড় একটা পার্থক্য রয়েছে। রোহিত শর্মা আর দলের ক্যাপ্টেন নন। তবে এখান থেকে রোহিতের লিডারশিপ কিন্তু মুম্বইকে লড়াইয়ে ফেরাতে পারে।

LSG vs MI IPL 2024 Match Prediction: মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউয়ের স্বস্তি রাজধানী এক্সপ্রেস
Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 10:00 AM

রোহিত শর্মার বার্থ ডে। এমন দিনে সেরা উপহার কী হতে পারে? আপাতত মুম্বই ইন্ডিয়ান্সের যা পরিস্থিতি, প্রতি ম্যাচে জয়। রোহিতের থেকে পাল্টা গিফ্ট হতে পারে, দুর্দান্ত একটা ইনিংস। সব কিছুর মাঝে বাড়তি নজর থাকবে রাজধানী এক্সপ্রেসে। এ বারের আইপিএলের অন্যতম সেরা খোঁজ এক্সপ্রেস গতির পেসার মায়াঙ্ক যাদব। যদিও তিনটি ম্যাচের পর চোটের জন্য মাঠের বাইরে ছিলেন। গত কয়েক দিন প্রস্তুতি সারছিলেন। মুম্বই ম্যাচের আগে লখনউ বোলিং কোচ ভরসা দিয়েছেন, মায়াঙ্ক এই ম্যাচে ফেরার জন্য তৈরি।

লখনউ সুপার জায়ান্টস দুর্দান্ত পারফর্ম করছিল। গত ম্যাচে ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের কাছে হারে আবারও অনেকটা ব্যাকফুটে। ১০ পয়েন্ট রয়েছে লখনউয়ের ঝুলিতে। একই পয়েন্ট রয়েছে আরও তিনটি দলের। শীর্ষ চারে জায়গা ধরে রাখতে হলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় চাই। সেটাই একমাত্র লক্ষ্য লোকেশ রাহুলদের। শুধু তাই নয়, এই ম্যাচে লোকেশ রাহুলের ব্যক্তিগত পারফরম্যান্সেও নজর থাকবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে আদৌ জায়গা হবে তো!

মুম্বই ইন্ডিয়ান্সের পরিস্থিতি আরও সঙ্গীন। বিশেষ করে বোলিং বিভাগ। বিদেশি বোলারদের কেউই ধারাবাহিক ভালো পারফর্ম করতে পারেননি। বারবার কম্বিনেশন বদলাতে হয়েছে। বরং বলা ভালো জসপ্রীত বুমরা ছাড়া মুম্বই ইন্ডিয়ান্স বোলিং লাইন আপে আর কিছুই ঠিকটাক নেই। মাঝে ঘুরে দাঁড়িয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। সবটাই সাময়িক। গত দু-ম্যাচে হেরে ফের খাদের কিনারায়। প্লে-অফের আশা জিইয়ে রাখতে হলে জয় ছাড়া বিকল্প নেই। কিন্তু কী ভাবে?

মুম্বই শিবিরে এত গ্যাপ, কোনটা পূরণ হবে, কী ভাবে পূরণ হবে সেই প্রশ্নের উত্তর এখনও খুঁজে পায়নি টিম ম্যানেজমেন্ট। অতীতেও এমন পরিস্থিতির মধ্যে থেকে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তবে এ বার বড় একটা পার্থক্য রয়েছে। রোহিত শর্মা আর দলের ক্যাপ্টেন নন। তবে এখান থেকে রোহিতের লিডারশিপ কিন্তু মুম্বইকে লড়াইয়ে ফেরাতে পারে।