Irfan Pathan-Yusuf Pathan: ২২ গজে পাঠান ব্রাদার্সের লড়াই, ইউসুফের উপর রাগে ফেটে পড়লেন ইরফান

World Championship of Legends 2024: কিংবদন্তিদের এই বিশ্ব চ্যাম্পিয়নশিপে দক্ষিণ আফ্রিকা চ্যাম্পিয়নের কাছে নিজেদের শেষ ম্যাচ হেরেছে ভারত চ্যাম্পিয়ন্স। তারপরও অবশ্য যুবরাজ সিংদের টুর্নামেন্টের সেমিফাইনালে যাওয়া আটকায়নি।

Irfan Pathan-Yusuf Pathan: ২২ গজে পাঠান ব্রাদার্সের লড়াই, ইউসুফের উপর রাগে ফেটে পড়লেন ইরফান
২২ গজে পাঠান ব্রাদার্সদের লড়াই, ইউসুফের উপর রাগে ফেটে পড়লেন ইরফান
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 4:12 PM

কলকাতা: বাইশ গজে দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাচ্ছে পাঠান ভাইদের। তাঁরা খেলছেন ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অব লেজেন্ডসে (World Championship of Legends 2024)। ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স টিমের হয়ে খেলছেন। দক্ষিণ আফ্রিকা চ্যাম্পিয়ন্সের বিরুদ্ধে ভারতের ম্যাচ চলাকালীন এ বার হঠাৎ করেই লড়াই লেগে গেল ইরফান পাঠান (Irfan Pathan) ও ইউসুফ পাঠানের (Yusuf Pathan)। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। কিন্তু ২২ গজে কেন তাঁদের ঝামেলা হল?

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে ভারত চ্যাম্পিয়ন্সের হয়ে একসময় ক্রিজে একসঙ্গে ছিলেন ইরফান ও ইউসুফ। সেই সময় ভারতের ১৮তম ওভারের শেষ বল ছিল। তখন পাঠান ভাইদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। ডেল স্টেইনের ওই ডেলিভারিতে ক্যাচ আউট হতে পারতেন ইরফান। কিন্তু জ্যাক কালিস ক্যাচ নিতে পারেননি। যার ফলে সিঙ্গল নেওয়ার পর ডাবল নেওয়ার কল করেন ইরফান। অর্ধেক পথ আসার পর ইউসুফ তাঁকে ফিরে যাওয়ার ইশারা করেন। যতক্ষণে ইরফান নন স্ট্রাইকিং এন্ডে ফিরে যান, তার মধ্যে ডেল স্টেইন বল স্টাম্পে ছুইয়ে দেন। রান আউট হন ইরফান। এরপরই তিনি রেগে যান। দাদাকে রাগে কিছু একটা বলেন। সেই ভিডিয়োই এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

দেশ-বিদেশের কিংবদন্তি ক্রিকেটারদের এই বিশ্ব চ্যাম্পিয়নশিপে দক্ষিণ আফ্রিকা চ্যাম্পিয়নের কাছে নিজেদের শেষ ম্যাচ হেরেছে ভারত চ্যাম্পিয়ন্স। তারপরও অবশ্য যুবরাজ সিংদের টুর্নামেন্টের সেমিফাইনালে যাওয়া আটকায়নি। নেট রান রেটের নিরিখে এগিয়ে থাকার কারণে পয়েন্ট টেবলের তিন নম্বরে থেকে শেষ চারের টিকিট পেয়েছে ভারত। এই টুর্নামেন্টের সেমিফাইনালে ওঠা ৪টি দল হল – ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান ও ইংল্যান্ড।