Jhulan Goswami: এটা লুচি নাকি পাঁপড় ভাজা? পাঁচতারা হোটেলে মুখে তোলার অযোগ্য খাবার! ক্ষুব্ধ ঝুলন

গত কয়েকদিন ধরে হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েও সুরাহা হয়নি। তাই শেষমেশ খাবারের ছবি-সহ টুইট করেছেন 'চাকদা এক্সপ্রেস'।

Jhulan Goswami: এটা লুচি নাকি পাঁপড় ভাজা? পাঁচতারা হোটেলে মুখে তোলার অযোগ্য খাবার! ক্ষুব্ধ ঝুলন
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2023 | 5:00 PM

মুম্বই: ব্রেকফাস্টে চেয়েছিলেন গরম গরম ফুলকো লুচি ও সবজি। পাঁচতারা হোটেলে পুরি সবজির অর্ডার দিয়ে যা মিলল তাতে চক্ষু চড়কগাছ। সাদা রঙের প্লেটে ওটা লুচি নাকি পাঁপড় ভাজা, বোঝা দায়। পাঁচতারা হোটেলের শেফরা কি লুচিও ফোলাতে পারেন না? বিলাসবহুল হোটেলের দিন প্রতি খরচ আকাশছোঁয়া। অথচ খাবার এত নিম্নমানের। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলকে ট্যাগ করে খাবারের ছবি-সহ টুইট করেছেন প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। আইপিএলের (IPL 2023) ধারাভাষ্যের জন্য ঝুলন বর্তমানে মুম্বইয়ে রয়েছেন। আপাতত তাঁর আস্তানা বাণিজ্য নগরীর পাঁচতারা হোটেল। যদিও তাদের খাবার দাবারের মান পাঁচতারা সুলভ নয়। গত কয়েকদিন ধরে হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েও সুরাহা হয়নি। তাই শেষমেশ খাবারের ছবি-সহ টুইট করেছেন ‘চাকদা এক্সপ্রেস’। হোটেলের অব্যবস্থায় ক্ষুব্ধ ঝুলন। বিস্তারিত রইল Tv9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

শনিবার সকালে ঝুলন তাঁর নিজের টুইটারে খাবারের প্লেটের ছবি পোস্ট করে লেখেন, “খাবারের মান নিয়ে ভীষণ হতাশ। একাধিক স্টাফের কাছে অভিযোগ করা সত্ত্বেও নিম্নমানের খাবার পরিবেশিত হচ্ছে। এমন নামী হোটেলের থেকে ভালো কিছু আশা করেছিলাম। ম্যানেজমেন্টের উচিত বিষয়টি নিয়ে পদক্ষেপ এবং সমস্যার দ্রুত সমাধান করা। ঝুলনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের প্লেটের মধ্যে মধ্যে রয়েছে খান চারেক লুচি ও বাটিতে সবজি। লুচিগুলো একেবারেই ফোলেনি ও কাঁচা রয়ে গিয়েছে। এক নজরে দেখলে পাঁপড় ভাজা বলে ভ্রম হতে পারে।” মুখে তোলা যায় না এমন খাবার নামী হোটেল পরিবেশন করায় ভীষণ ক্ষুব্ধ ঝুলন।

ঝুলনের অভিযোগের পর হোটেল কর্তৃপক্ষের তরফে দায়সারা উত্তর দেওয়া হয়েছে। অটো জেনারেটেড মেসেজে লেখা,”আপনার সমস্যা সম্পর্কে আমাদের অবগত করার জন্য ধন্যবাদ। আপনার খারাপ অভিজ্ঞতার জন্য আমরা ভীষণ দুঃখিত। ডিএমে আপনার কন্ট্যাক্ট ডিটেইলস শেয়ার করুন। আমরা যোগাযোগ করে নেব।”