IPL Retention 2025: দিওয়ালিতে IPL রিটেনশনের ধামাকা দেখাতে তৈরি জিও, কখন দেখবেন মেগা শো?

IPL 2025 Mega Auction: আইপিএল-২০২৫ এর মেগা নিলাম নিয়ে মাঝে মাঝেই আলোচনা হচ্ছে। আর তখনই উঠছে রিটেনশনের প্রসঙ্গ। এ বার দিওয়ালির দিন পরিষ্কার হয়ে যাবে কোন কোন ক্রিকেটাররা পঁচিশের আইপিএলের মেগা নিলামে উঠবেন না।

IPL Retention 2025: দিওয়ালিতে IPL রিটেনশনের ধামাকা দেখাতে তৈরি জিও, কখন দেখবেন মেগা শো?
IPL Retention 2025: দিওয়ালিতে IPL রিটেনশনের ধামাকা দেখাতে তৈরি জিও, কখন দেখবেন মেগা শো?
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 6:49 PM

কলকাতা: ক্যালেন্ডার বলছে আজ ২৫ অক্টোবর। দিনছয়েক পর নতুন মাস পড়বে। তার ঠিক আগে, ৩১ অক্টোবর আইপিএলের ১০ ফ্র্যাঞ্চাইজিকে বোর্ডের কাছে জমা দিতে হবে রিটেন করা ক্রিকেটারদের তালিকা। আইপিএল-২০২৫ এর মেগা নিলাম নিয়ে মাঝে মাঝেই আলোচনা হচ্ছে। আর তখনই উঠছে রিটেনশনের প্রসঙ্গ। এ বার দিওয়ালির দিন পরিষ্কার হয়ে যাবে কোন কোন ক্রিকেটাররা পঁচিশের আইপিএলের মেগা নিলামে উঠবেন না। আপাতত আইপিএল (IPL) প্রেমীদের জন্য সুখবর। জিও সিনেমায় দেখা যাবে আইপিএল রিটেনশনের (IPL Retention) মেগা শো। কখন এবং কীভাবে জানতে পড়ুন এই প্রতিবেদন।

৩১ অক্টোবর ক্রিকেট প্রেমীরা জানতে পারবেন আইপিএলের ১০টা টিম কোন কোন ক্রিকেটারদের নিলামের আগে ধরে রাখছে। সেদিন বিকেল ৫টা অবধি বোর্ডের তরফ থেকে ফ্র্যাঞ্চাইজিগুলোর জন্য ডেডলাইন দেওয়া রয়েছে। ৩১ অক্টোবর দীপাবলি। আর তাই সেদিন ১০ আইপিএল দল তাদের রিটেনশন তালিকা প্রকাশ করবে বলে সকল ক্রিকেট প্রেমীদের খুশি ডাবল হবে।

আইপিএলের রিটেনশন শো কখন দেখা যাবে?

এই খবরটিও পড়ুন

৩১ অক্টোবর , বৃহস্পতিবার বিকেল ৪.৩০ মিনিট থেকে আইপিএল রিটেনশনের বিশেষ শো দেখা যাবে।

আইপিএলের রিটেনশন শো কোথায় ও কীভাবে দেখা যাবে?

জিও সিনেমায় সম্প্রচারিত হবে আইপিএলের রিটেনশনের মেগা শো। আর সেখানে সম্পূর্ণ বিনামূল্যে সেই রিটেনশন শো-টি দেখা যাবে।

২০২৫ সালের আইপিএলের মেগা নিলামে রিটেনশন ও আরটিএম ব্যবহারের ক্ষেত্রে সর্বাধিক সংখ্যা ৬ জন। তার মধ্যে সর্বাধিক ৫ জন ক্যাপড (ভারতীয় ও বিদেশি ক্রিকেটার মিলিয়ে) ক্রিকেটার এবং সর্বাধিক ২ জন আনক্যাপড ক্রিকেটার রাখা বা নেওয়া যাবে।