T20 World Cup 2021: রোহিতের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা, বলছেন পিটারসেন

ইংল্যান্ড (England) ও ভারতকেই (India) বাজি ধরেছেন পিটারসেন। তবে শুধু ভারতেই বাজি সীমাবদ্ধ নেই ইংলিশ প্রাক্তন তারকা ক্রিকেটারের। তিনি মনে করছেন এ বারের টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটার হতে পারেন ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

T20 World Cup 2021: রোহিতের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা, বলছেন পিটারসেন
কেভিন পিটারসেন (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 3:22 PM

নয়াদিল্লি: এ বারের টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) বিরাট কোহলির (Virat Kohli) ভারতকে (India) ফেভারিট হিসেবে বেছে নিয়েছেন একাধিক দেশের প্রাক্তন ক্রিকেটাররা। সেই দলে রয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেনও (Kevin Pietersen)। ইংল্যান্ড (England) ও ভারতকেই (India) বাজি ধরেছেন পিটারসেন। তবে শুধু ভারতেই বাজি সীমাবদ্ধ নেই ইংলিশ প্রাক্তন তারকা ক্রিকেটারের। তিনি মনে করছেন এ বারের টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটার হতে পারেন ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা। এবং পিটারসেনের মতে এ বারের বিশ্বকাপে সব থেকে বেশি উইকেট পেতে পারেন পাকিস্তানের বাঁ-হাতি পেসার শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)।

বর্তমানে ফর্মে নেই হিটম্যান। তবে পিটারসেন মনে করেন, রোহিতের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা। রোহিতের ফর্ম নিয়ে তিনি বলেন, “সব ধরণের ফর্ম্যাটে রোহিতের একটা আলাদাই ক্লাস রয়েছে। এই টুর্নামেন্টে এখন ও লড়ছে ঠিকই কিন্তু তাঁর ধারাবাহিকতায় ফিরতে বেশি অপেক্ষা করতে হবে না। তিনি ইনিংসে সেরা ব্যাট করার সঠিক সময়ে রয়েছেন। এবং আমি নিশ্চিত সেই দিনটা বেশি দূরে নেই।”

এই টুর্নামেন্টে সব থেকে বেশি উইকেট পেতে পারেন পাকিস্তানের সেনসেশন শাহিন শাহ আফ্রিদি, এমনটা মনে করেন পিটারসেন। তিনি এ ব্যাপারে বলেন, “পাকিস্তান এত ভালো ভাবে এগিয়ে যাওয়ার আশা করার আরেকটি মূল কারণ হল শাহিন। তিনি নতুন বলে দুর্দান্ত পারফর্ম করছেন এবং আমি আশা করি যে তিনি টপ অর্ডারের ব্যাটারদের রীতিমতো শাসন করার ক্ষমতা রাখেন।”

আরও পড়ুন: T20 World Cup 2021: কিউয়িদের বিরুদ্ধে টিম ইন্ডিয়ায় হার্দিক-ভুবির বদলি চাইছেন সুনীল গাভাসকর

আরও পড়ুন: T20 World Cup 2021: আজ রাতে আফগানদের সামনে বাবররা

আরও পড়ুন: T20 World Cup 2021: আজ মুখোমুখি জোড়া ম্যাচে হারা দুই দল