IPL 2021: পুল সেশনে ফুরফুরে মেজাজে শুভমনরা

বৃহস্পতিবারের ম্যাচ নিয়েও অঙ্ক কষতে শুরু করে দিয়েছে নাইট (KKR) টিম ম্যানেজমেন্ট। হারলে চলবে না। জিততেই হবে। বাড়িয়ে রাখতে হবে নেট রান রেটও। প্রতিপক্ষকে মাপতে গতকাল রাতে মুম্বই-রাজস্থান (Rajasthan Royals) ম্যাচে চোখও রাখেন ম্যাকালামরা।

IPL 2021: পুল সেশনে ফুরফুরে মেজাজে শুভমনরা
খোস মেজাজে নাইট শিবির। সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 8:19 AM

দুবাই: প্লে অফের (Play Off) বাধা টপকাতে প্রয়োজন আর একটা ম্যাচ। জিতলেই মিলবে প্লে অফের টিকিট। তবে একই সঙ্গে তাকিয়ে থাকতে হবে নেট রান রেটের দিকেও। বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সামনে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ডু অর ডাই ম্যাচে অল আউট ঝাঁপাতে মরিয়া মর্গ্যানরা (Eoin Morgan)।

তার আগে ফুরফুরে মেজাজে কেকেআর ক্রিকেটাররা। অনুশীলনে ফুটবল খেলছেন নারিনরা (Sunil Narine)। মেসিকে নকল করে ফ্রিকিক মারছেন ক্যারিবিয়ান অফস্পিনার। যে ছবি পোস্ট হয়েছে নাইটদের সোশ্যাল সাইটেই। এখানেই শেষ নয়। ক্রিকেটারদের ফুরফুরে মেজাজে রাখতে অভিনব উদ্যোগ কোচ ব্রেন্ডন ম্যাকালামের। পুল সেশনে মিউজিকের সঙ্গে নাচ শুভমন গিল, ইয়ন মর্গ্যানদের। রিকোভারি সেশনে একই সঙ্গে দুটো কাজ হচ্ছে। যেরকম ফিটনেস বাড়ছে, সে রকম মেজাজও হচ্ছে অনেক ফুরফুরে। নাইটদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট হয় সেই ভিডিও।

এ সব তো গেল মাঠের বাইরের বিষয়। একই সঙ্গে বৃহস্পতিবারের ম্যাচ নিয়েও অঙ্ক কষতে শুরু করে দিয়েছে নাইট টিম ম্যানেজমেন্ট। হারলে চলবে না। জিততেই হবে। বাড়িয়ে রাখতে হবে নেট রান রেটও। প্রতিপক্ষকে মাপতে গতকাল রাতে মুম্বই-রাজস্থান ম্যাচে চোখও রাখেন ম্যাকালামরা। চোট সারিয়ে দ্রুত ফিট হওয়ার চেষ্টা করছেন আন্দ্রে রাসেল(Andre Russel)। জিমেও ফিরেছেন তিনি। রাজস্থান রয়্যালসে বিগ হিটারের সংখ্যা বেশি। ব্যাটিং গভীরতা বাড়াতে রাসেলের মতো একজন অলরাউন্ডারও প্রয়োজন নাইটদের দলে। প্রধান অস্ত্র অবশ্যই ভেঙ্কটেশ আইয়ার। ব্যাটিং-বোলিং উভয় বিভাগেই ম্যাকালামকে ভরসা দিচ্ছেন তিনি। মরুশহরে আসার আগে, প্লে অফের রাস্তাই ছিল কঠিন। কিন্তু এখানে আসার পর সব হিসেব, সব অঙ্ক পাল্টে দিয়েছেন ভেঙ্কটেশ, ত্রিপাঠীরা। খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়িয়েছেন নারিনরা। তাই শেষ পর্যন্ত প্লে অফের টিকিট জোগাড় করতে তৈরি মর্গ্যানরা। বৃহস্পতিবারের মেগা ম্যাচে অল আউট ঝাঁপাতে মরিয়া কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন :  IPL 2021: আম্পায়ারিং নিয়ে অসন্তুষ্ট গাভাসকর

আরও পড়ুন : IPL 2021 Purple Cap: পার্পল ক্যাপের তালিকায় তিনে উঠে এলেন জসপ্রীত বুমরা

আরও পড়ুন : India vs Pakistan: ‘পাকিস্তানের সঙ্গে পেরে ওঠে না ভারত’,হাস্যকর মন্তব্য রাজ্জাকের