Rinku Singh: বদলে গেল রিঙ্কুর পদবী, আর সিং নন, হঠাৎ হলেন উডস; KKR তারকার এমন পরিবর্তন কেন?

KKR, IPL 2024: রিঙ্কু সিং এ বার যা করলেন, তার জন্য পেলেন আর এক তকমা। ব্যাট হাতে রিঙ্কু সিং কেমন ঝড় তুলতে পারেন, তা সকলের জানা। তাঁর জান লড়িয়ে দেওয়া ফিল্ডিংয়েরও সবাই প্রশংসা করেন। কিন্তু রিঙ্কু সিং যে ক্রিকেট ছাড়া গল্ফেও পারদর্শী, তা হয়তো অনেকেই জানেন না।

Rinku Singh: বদলে গেল রিঙ্কুর পদবী, আর সিং নন, হঠাৎ হলেন উডস; KKR তারকার এমন পরিবর্তন কেন?
Rinku Singh: বদলে গেল রিঙ্কুর পদবী, আর সিং নন হঠাৎ হলেন উডস; KKR তারকার এমন পরিবর্তন কেন?Image Credit source: KKR
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 4:22 PM

কলকাতা: আলিগড়ের নবাব, নাইট টিমের মধ্যমণি, টিম ইন্ডিয়ার নতুন ফিনিশার— এতদিন রিঙ্কু সিং (Rinku Singh) এই সকল তকমা পেয়েছিলেন। এ বার তিনি যা করলেন, তার জন্য পেলেন আর এক তকমা। ব্যাট হাতে রিঙ্কু সিং কেমন ঝড় তুলতে পারেন, তা সকলের জানা। তাঁর জান লড়িয়ে দেওয়া ফিল্ডিংয়েরও সবাই প্রশংসা করেন। কিন্তু রিঙ্কু সিং যে ক্রিকেট ছাড়া গল্ফেও পারদর্শী, তা হয়তো অনেকেই জানেন না। এ বার তিনি গল্ফ কোর্টে এমন কাণ্ড ঘটালেন যার ফলে পেয়েছেন তিনি নতুন নাম। রিঙ্কু উডস।

হঠাৎ কেকেআরের তারকা রিঙ্কু সিংয়ের পদবী বদলে গেল কেন?

কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে রিঙ্কু সিং গল্ফ খেলছেন। ভিডিয়োটিতে রিঙ্কুকে বলতে শোনা যায় এটি কোথায় মারব? এরপর তাঁকে স্থান দেখিয়ে দেন একজন। রিঙ্কু এক্কেবারে নিখুঁত শট খেলেন। এবং গল্ফের বলটি সামনে থাকা গর্তে ঢুকে যায়। আর তা হতেই আনন্দে উচ্ছ্বসিত হয়ে যান রিঙ্কু সিং। তাঁর ঠিক পিছনেই ছিলেন অঙ্গকৃশ রঘুবংশী এবং সূয়াশ শর্মা। তাঁদেরও রিঙ্কুর খুশিতে সামিল হতে দেখা যায়।

কেকেআরের শেয়ার করা ওই ভিডিয়োর কমেন্টে একজন লিখেছেন, ‘ভাইসাব রিঙ্কু উডস।’ আর একজনের কমেন্ট, ‘গল্ফের রিঙ্কু উডস।’ কিন্তু রিঙ্কুর নামের পাশে পদবী উডসই কেন লিখেছেন নেটিজ়েনরা? আসলে কিংবদন্তি গল্ফার টাইগার উডসের সঙ্গে মিলিয়ে এমন কমেন্ট করেছেন নেটনাগরিকরা।

গল্ফের জগতে জনপ্রিয় নাম হল টাইগার উডস। এই মার্কিন পেশাদার গল্ফারের নিখুঁত শট সকল গল্ফ প্রেমীদের মন ভালো করে দেয়। ঠিক তেমনই নাইট টিমের মধ্যমণি রিঙ্কু সিংও যখন ব্যাট হাতে ২২ গজে নামেন, সকল ক্রিকেট প্রেমীদের মনে আনন্দে ভরিয়ে দেন।