KL Rahul : একটু একটু করে পোশাক খুলছেন রমণী, হাঁ করে গিলছেন রাহুল! বিয়ের ছয়মাসের মধ্যে একী কাণ্ড

KL Rahul inn Strip Club : লন্ডনে সার্জারির পর সুস্থ হওয়ার প্রক্রিয়া চলছে রাহুলের।  ক্রাচের সাহায্যে হাঁটছেন। কিন্তু বাড়িতে বসে নেই। এই অবস্থাতেও চুটিয়ে শপিং করছেন, স্ত্রীর সঙ্গে লন্ডন ঘুরছেন।

KL Rahul : একটু একটু করে পোশাক খুলছেন রমণী, হাঁ করে গিলছেন রাহুল! বিয়ের ছয়মাসের মধ্যে একী কাণ্ড
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 6:29 PM

লন্ডন: মায়াবি আলোয় স্টেজে এক সুন্দরী রমণী। স্বল্প পোশাকে গানের তালে চলছে নাচ। স্টেজের একেবারে সামনে বসার জায়গা। যেখান থেকে হাঁ করে নর্তকীকে দেখছেন যিনি, তিনি হলেন জাতীয় দলের কিপার ব্যাটার লোকেশ রাহুল (KL Rahul)! এমনই এক ভিডিয়ো আন্তর্জালে ঘুরে বেড়াচ্ছে। থাই মাসলে চোটের অস্ত্রোপচারের পর সুস্থ হওয়ার পথে লোকেশ রাহুল। ফিল্ডিং করতে গিয়ে আইপিএলের (IPL 2023) ভরা মরসুমে চোট পেয়ে ছিটকে যান। খেলতে পারবেন না বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও। লন্ডনে সার্জারির পর ক্রাচের সাহায্যে হাঁটছেন। কিন্তু বাড়িতে বসে নেই। এই অবস্থাতেও চুটিয়ে শপিং করছেন, স্ত্রীর সঙ্গে লন্ডন ঘুরছেন। এতদূর পর্যন্ত সব ঠিক ছিল। হঠাৎই লন্ডনের স্ট্রিপ ক্লাবে গিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়লেন রাহুল। মাত্র ছয়মাস বিয়ে হয়েছে রাহুলের। তারই মধ্যে বিদেশে যৌন উত্তেজক নাচ দেখতে চলে গেলেন! নেটিজেনরা তুলোধনা করছেন জাতীয় দলের ক্রিকেটারকে। বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

হার্দিক পান্ডিয়ার সঙ্গে একটি টক শোতে গিয়ে ব্যপক বিতর্কের মুখে পড়েছিলেন লোকেশ রাহুল। বোর্ডের নির্বাসনের আঁচ এসে পড়েছিল তার গায়েও। ওই ঘটনা পুরোপুরি বদলে দিয়েছে হার্দিক পান্ডিয়াকে। রাহুলও এখন যতটা সম্ভব বিতর্ক থেকে দূরে থাকেন। অন্তত মাঠের বাইরে। অতি সতর্ক রাহুলও এ বার ধরা পড়ে গেলেন। লন্ডনে গিয়ে কর্নাটকের কিপার ব্যাটার ঢুঁ মেরেছিলেন প্রাপ্তবয়স্কদের বিনোদনের জন্য তৈরি একটি ক্লাবে। হাতের ক্রাচ পাশে রেখে নতর্কীর শরীরি হিল্লোলে ডুবে গিয়েছিলেন। কেউ বা কারা সেইসময়কার ভিডিয়ো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়। বিনোদনের জন্য স্ট্রিপ ক্লাবে যাওয়ায় কোনও ভুল নেই। কিন্তু ট্রোলদের আটকায় কার সাধ্যি? কেউ কেউ রাহুল-আথিয়ার সম্পর্কে ফাটল দেখছেন। অনেকের বক্তব্য, রাহুলের এমন স্বভাব থাকলে আথিয়ার সঙ্গে বিচ্ছেদ আসন্ন। আবার কেউ কেউ তাঁর পাশেও দাঁড়িয়েছেন। চোটের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল-সহ বেশ কিছু সিরিজ খেলতে পারবেন না রাহুল। একজন ক্রিকেটারের পক্ষে মাঠ থেকে দূরে থাকা যন্ত্রণার সমান। নেটিজেনদের একাংশের বক্তব্য, এতে ভুল কিছু নেই। মন ভালো রাখতে বিনোদনের প্রয়োজন। তাছাড়া রাহুলের সঙ্গে আথিয়াও রয়েছেন। স্ত্রীর সমস্যা যখন নেই, সেখানে রাহুলকে কাঠগড়ায় দাঁড় করানো উচিত নয়।

একানা স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন রাহুল। ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট করে জানান, আইপিএল এবং WTC ফাইনাল খেলতে পারবেন না। এরপর সফল অস্ত্রোপচার নিয়েও আপডেট দেন। ক্রাচ হাতে লন্ডনে রাজপথে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন। বোঝাই যাচ্ছে, দ্রুত সুস্থ হচ্ছেন তিনি। সুস্থ হয়ে দ্রুত মাঠে ফিরতে মুখিয়ে রয়েছেন।