KL Rahul: অপমান ভোলেননি, লখনউতে আর নয়; পঁচিশের IPL-এ ঘরে ফিরতে চলেছেন রাহুল!

IPL 2025: জানা গিয়েছে, নতুন বছরে লোকেশ রাহুলের (KL Rahul) আইপিএল (IPL) টিম বদলে যেতে পারে। এ কথা অবশ্য এ বছরের আইপিএলের সময় থেকেই শোনা যাচ্ছিল। এখন যা পরিস্থিতি, তাতে জানা গিয়েছে রাহুল ও লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সম্পর্ক তলানিতে ঠেকেছে।

KL Rahul: অপমান ভোলেননি, লখনউতে আর নয়; পঁচিশের IPL-এ ঘরে ফিরতে চলেছেন রাহুল!
অপমান ভোলেননি, লখনউতে আর নয়,পঁচিশের IPL-এ ঘরে ফিরতে চলেছেন রাহুল!Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 21, 2024 | 5:17 PM

কলকাতা: পঁচিশের আইপিএলের আগে রয়েছে মেগা নিলাম। তার আগে ১০টিমে নানা বদল হতে চলেছে। জানা গিয়েছে, নতুন বছরে লোকেশ রাহুলের (KL Rahul) আইপিএল (IPL) টিম বদলে যেতে পারে। এ কথা অবশ্য এ বছরের আইপিএলের সময় থেকেই শোনা যাচ্ছিল। এখন যা পরিস্থিতি, তাতে জানা গিয়েছে রাহুল ও লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সম্পর্ক তলানিতে ঠেকেছে। কেএল রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কা নাম দুটো একসঙ্গে শুনলে ১৭তম আইপিএলের টুকরো কিছু দৃশ্য সকলের মাথায় আসতে বাধ্য। লখনউ ম্যাচ হারতেই মাঠে প্রকাশ্যে রাহুলকে চিৎকার করেছিলেন টিমের মালিক। যা নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে ছিছিকার পড়েছিল। রাহুল অবশ্য কোনও কিছু না বলে মালিকের কথা শুনছিলেন। ভাইরাল ভিডিয়োতে সেটাই দেখা গিয়েছিল। তারপর থেকে শোনা যাচ্ছিল, আগামী আইপিএলে আর লখনউয়ের (LSG) জার্সিতে খেলবেন না রাহুল। এ বার বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, জানা গিয়েছে সেই খবরই সত্যি হওয়ার পথে।

দৈনিক জাগরণের রিপোর্ট অনুযায়ী, রাহুল ও লখনউ ফ্র্যাঞ্চাইজির সম্পর্কে তিক্ততার ছোয়া লেগে গিয়েছে। লোকেশ রাহুল ২০২৫ সালের আইপিএলের আগে লখনউ সুপার জায়ান্টস টিম ছেড়ে দেবেন। তা হলে পঁচিশের আইপিএলে রাহুল কোন দলের হয়ে আইপিএলে খেলবেন? সব ঠিকঠাক থাকলে পরের আইপিএলে আবার রাহুলের ঘরে ফেরা হবে। আরসিবি তাঁকে টিমে নিতে ইচ্ছুক। অতীতে তিনি আরসিবির হয়ে খেলেছেন। ফলে তিনি লখনউ ছেড়ে বিরাটের টিমে গেলে বলা হবে, ঘরের ছেলে ফিরেছে ঘরে। কারণ রাহুলের বাড়িও বেঙ্গালুরুতে।

২০১৩ সালে লোকেশ রাহুলের আইপিএল সফর শুরু হয়েছিল আরসিবি থেকেই। পরবর্তীতে তিনি সানরাইজার্স হায়দরাবাদে খেলেছেন ২০১৪-২০১৫ দুটো মরসুম। তারপর আবার ফেরেন আরসিবিতে। এরপর ২০১৮-২১ অবধি কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে আইপিএলে খেলেন তিনি। তারপর ২০২২ থেকে তিনটে মরসুম লখনউয়ের জার্সিতে তাঁকে দেখা গিয়েছে।