Krunal Pandya: ক্রুণাল পান্ডিয়ার টুইটার হ্যাক, বিটকয়েন দাবি হ্যাকারের

Krunal Pandya: ক্রুণাল পান্ডিয়ার টুইটার হ্যাক, বিটকয়েন দাবি হ্যাকারের
Krunal Pandya: ক্রুণাল পান্ডিয়ার টুইটার হ্যাক, বিটকয়েন দাবি হ্যাকারের

বেশ কয়েকটি অশ্লীল টুইট করার পাশাপাশি, ক্রুণালের টুইটার অ্যাকাউন্টটি বিটকয়েনের (Bitcoin) বিনিময়ে বিক্রি করার প্রস্তাবও দেয় হ্যাকার।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 27, 2022 | 2:44 PM

মুম্বই: হ্যাকারদের কবলে ভারতীয় অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়ার (Krunal Pandya) টুইটার (Twitter) অ্যাকাউন্ট। ভারতীয় সময় অনুসারে আজ, বৃহস্পতিবার সকাল ৭টা ৩১ মিনিটে হ্যাকার ক্রুণালের টুইটার থেকে প্রথম টুইট করে। বেশ কয়েকটি অশ্লীল টুইট করার পাশাপাশি, ক্রুণালের টুইটার অ্যাকাউন্টটি বিটকয়েনের (Bitcoin) বিনিময়ে বিক্রি করার প্রস্তাবও দেয় হ্যাকার।

সকাল থেকে পর পর ১০ খানা টুইট করা হয় ক্রুণালের টুইটার অ্যাকাউন্ট থেকে। তবে খুব তাড়াতাড়ি ক্রুণালের অ্যাকাউন্টটি হ্যাকারের কবল থেকে উদ্ধার করা হয়। এবং এখন ক্রুণালের টুইটারে ঢুঁ মারলে সেই টুইট গুলিও দেখা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে হ্যাকারের করা টুইটের স্ক্রিনশটগুলি। সেখানে কোনও টুইটে লেখা হয়, ‘আমি তোমাকে পছন্দ করি উজি লন্ডন। আমরা চিল’। আবার কোনও টুইটে লেখা হয়, ‘বিটকয়েনের বিনিময়ে এই অ্যাকাউন্ট বিক্রি রয়েছে।’ ‘আমাকে বিটকয়েন পাঠাও।’

গত বছর ডিসেম্বরে বিজয় হাজারে ট্রফিতে শেষ বার খেলেছেন ক্রুণাল। পুরো টুর্নামেন্টে ১১৮ রান করেছেন তিনি এবং বল হাতে ৭টি উইকেট পেয়েছিলেন। ভারতের জার্সিতে তিনি ৫টি একদিনের ম্যাচ ও ১৯টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। আইপিএলে তিনি গত বছরও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছিলেন। তবে এ বার তাঁকে ছেড়ে দিয়েছে রোহিতের মুম্বই। ফলে আসন্ন নিলামে কোন দল ক্রুণালকে কেনে সে দিকে নজর থাকবে।

আরও পড়ুন: India vs West Indies: কুলদীপের কামব্যাক, জাতীয় দলে বিষ্ণোই-দীপকের ডাক

আরও পড়ুন: ‘বিরাটের ২-৩ মাসের বিরতি নেওয়া প্রয়োজন’ বলছেন রবি শাস্ত্রী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA