মাহিভাই তরুণদের পথপ্রদর্শক, বললেন ভুবি

Bhuvneshwar Kumar: ভুবনেশ্বর জানান ধোনি চিরকাল তাঁর জীবনে বিশেষ মানুষ হয়ে থাকবেন।

মাহিভাই তরুণদের পথপ্রদর্শক, বললেন ভুবি
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 30, 2021 | 7:51 PM

কলম্বো: আজ বিশ্ব সোশ্যাল মিডিয়া দিবস (World Social Media Day)। সেই উপলক্ষ্যে ভারতীয় তারকা ক্রিকেটার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) সোশ্যাল মিডিয়ায় থাকা পুরনো পোস্টের স্মৃতিচারণা করেছেন। বিসিসিআই (BCCI) টুইটারে সেই ভিডিয়ো পোস্ট করেছেন। ভুবির স্মৃতিচারণায় রয়েছেন মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অবসর নেওয়ার সময়কার এক ছবিও। ওই ভিডিয়োতে ভুবনেশ্বর জানান ধোনি চিরকাল তাঁর জীবনে বিশেষ মানুষ হয়ে থাকবেন।

বিসিসিআইয়ের পোস্ট করা ভিডিয়োতে ভুবনেশ্বর কুমারকে বলতে শোনা যায়, “এই ছবিটা আমি পোস্ট করেছিলাম যখন মাহি ভাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিল। সকলেই জানে তিনি কত বড় মাপের প্লেয়ার ছিলেন। কিন্তু শুধু তাই নয়। মানুষ হিসেবেও তিনি চমৎকার ছিলেন। তার জন্য আমি এই ছবিটা পোস্ট করেছিলাম। যদি কাউকে জিজ্ঞাসা করা হয় ধোনির ব্যাপারে, সকলেই বলবে তিনি সবাইকে কতটা সাহায্য করেন। তরুণ ক্রিকেটারদের সবসময় মাহি ভাই গাইড করেন।” মাহির গাইডেন্স সকল ক্রিকেটারদের সমৃদ্ধ করে। একথার প্রমাণ বহুবার মিলেছে। ঋষভ পন্থ, কুলদীপ যাদব সেকথা বলেওছেন। আইপিএল (IPL) খেলতে আসা তরুণ ক্রিকেটারদেরও পরামর্শ দিতে দেখা গেছে ধোনিকে বহুবার।

প্রসঙ্গত, শ্রীলঙ্কা সফরের জন্য এখন কলম্বোতে টিম হোটেলে কোয়ারান্টিন পর্ব কাটাচ্ছেন ভুবনেশ্বর কুমার। এই সফরে তিনি রয়েছেন ভারতের সহ-অধিনায়কের পদে। শ্রীলঙ্কা সিরিজে শিখর ধাওয়ান নেতৃত্ব দেবেন ভারতকে। ১৩ জুলাই থেকে শুরু হবে ওয়ান ডে ম্যাচ। তারপর হবে তিনটি টি-২০ ম্যাচ।

আরও পড়ুন: ICC Test Rankings: টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে ফিরলেন কিউয়ি নেতা উইলিয়ামসন