IPL 2022: কনওয়ের বিয়ের পার্টি জমালেন মাহিরা, CSK সতীর্থদের নাচ শেখালেন ডিজে ব্র্যাভো

কনওয়ের প্রি-ওয়েডিং পার্টি মাতালেন চেন্নাই থালা মহেন্দ্র সিং ধোনি থেকে ডিজে ব্র্যাভোরা।

IPL 2022: কনওয়ের বিয়ের পার্টি জমালেন মাহিরা, CSK সতীর্থদের নাচ শেখালেন ডিজে ব্র্যাভো
IPL 2022: কনওয়ের বিয়ের পার্টি জমালেন মাহিরা, CSK সতীর্থদের নাচ শেখালেন ডিজে ব্র্যাভো
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 2:08 PM

মুম্বই: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা ব্যাটার ডেভন কনওয়ে (Devon Conway) বসলেন বিয়ের পিঁড়িতে। সদ্য সিএসকের সোশ্যাল মিডিয়াতে কিউয়ি তারকা কনওয়ের প্রি-ওয়েডিং পার্টির ভিডিও শেয়ার করা হয়েছে। চলতি আইপিএলে (IPL 2022) চেন্নাইয়ের অবস্থা খুব একটা ভালো নয়। ৮ ম্যাচের মধ্যে ২টি জয় ও ৬টিতে হেরে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবলের নয় নম্বরে ধুঁকছে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন। এরই মধ্যে বিয়ে সেরে ফেললেন কনওয়ে। আর কনওয়ের প্রি-ওয়েডিং পার্টি মাতালেন চেন্নাই থালা মহেন্দ্র সিং ধোনি থেকে ডিজে ব্র্যাভোরা। বিয়ের অনুষ্ঠানে ট্র্যাডিশনাল পোশাকে দেখা গিয়েছে কনওয়েসহ চেন্নাইয়ের বাকি সদস্যদের। আড্ডা, কেক কাটা, নাচ-গানে এক্কেবারে জমজমাট কনওয়ের প্রি-ওয়েডিং পার্টি।

দক্ষিণী সাজে সাদা ধুতি-কুর্তা পরেছিলেন কনওয়ে। হলুদ কুর্তা-সাদা ধুতিতে নজর কেড়েছেন ইয়েলোব্রিগেডের নয়নের মনি মহেন্দ্র সিং ধোনি। কনওয়ের প্রি-ওয়েডিং পার্টিতে কিম ওয়াটসন ও কনওয়ের উদ্দেশ্যে ছোট্ট বার্তা দেন সিএসকে কোচ ফ্লেমিং। এরপর কেক কাটেন কনওয়ে। ক্ষণিকের মধ্যে সেই কেক দেখা যায় কনওয়ের মুখ জুড়ে। সতীর্থরা তাঁর বিয়ের পার্টিতে বেশ মজা করেছেন যা সিএসকের শেয়ার করা ভিডিও দেখে বোঝা যায়।

পাশাপাশি কনওয়ের বিয়ের পার্টিতে চেন্নাইয়ের সতীর্থদের নাচ শেখাতে দেখা গিয়েছে ব্র্যাভোকে। ডিজে ব্র্যাভো উইকেট নিয়ে যে সেলিব্রেশন করেন, সেই সেলিব্রেশনের স্টেপই সিএসকে সতীর্থদের শেখালেন ব্র্যাভো। সব মিলিয়ে হইহই করে কনওয়ের ওয়েডিং পার্টি সেলিব্রেট করেছে মাহিব্রিগেড। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ বারের আইপিএলের মেগা নিলাম থেকে ১ কোটি টাকা দিয়ে কিউয়ি তারকাকে কিনেছিল সিএসকে। কেকেআরের বিরুদ্ধে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই আইপিএলে অভিষেক হয় কনওয়ের। তবে সেই ম্যাচে মাত্র ৩ রান করে মাঠ ছাড়েন কনওয়ে।

আরও পড়ুন: IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে পঞ্জাবের জয়ের পর আলোচনায় ঋষি ধাওয়ানের ফেস শিল্ড

আরও পড়ুন: India vs South Africa: করোনাকালে এই প্রথমবার বায়ো বাবলের বাইরে হতে পারে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ, কেন জানেন?

আরও পড়ুন: IPL 2022: টানা ৮ ম্যাচ হার, মুম্বইয়ের সমর্থকদের কেন খোলা চিঠি লিখলেন অধিনায়ক রোহিত শর্মা?