MS Dhoni: মাহি মন্ত্রেই সফল… চেন্নাইয়ের দুর্গে মার্কাস স্টইনিসের সেঞ্চুরির রহস্য ফাঁস

Marcus Stoinis: চেন্নাই সুপার কিংসয়ের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে সেঞ্চুরি হাঁকানো মার্কাস স্টইনিস যে মাহির বলা কথাগুলো মনে রেখে খেলে সফল হয়েছেন, তা তাঁর কথাতেই পরিষ্কার। ৬৩ বলে ১২৪ রানের অপরাজিত ইনিংসের পথে মার্কাস স্টইনিসের ব্যাটে এসেছে ১৩টি চার ও ৬টি ছয়। তাঁর স্ট্রাইকরেট ছিল ১৯৬.৮২।

MS Dhoni: মাহি মন্ত্রেই সফল... চেন্নাইয়ের দুর্গে মার্কাস স্টইনিসের সেঞ্চুরির রহস্য ফাঁস
MS Dhoni: মাহি মন্ত্রেই সফল... চেন্নাইয়ের দুর্গে মার্কাস স্টইনিসের সেঞ্চুরির রহস্য ফাঁসImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 3:00 PM

কলকাতা: সেঞ্চুরির পাল্টা সেঞ্চুরি। চিপকে আইপিএলের দুই সুপার টিমের লড়াই ছিল দেখার মতো। সিএসকের ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড়ের শতরানের কয়েক ঘণ্টার ব্যবধানে সেঞ্চুরি করেন লখনউয়ের মার্কাস স্টইনিস (Marcus Stoinis)। অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটারের ব্যাটে ভর করে চেন্নাইয়ের দুর্গে জয় ছিনিয়ে নিয়েছে লখনউ সুপার জায়ান্টস। ১২৪ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন মার্কাস স্টইনিস। চেন্নাইয়ের (Chennai Super Kings) বিরুদ্ধে মাহি মন্ত্রেই সফল হয়েছেন অজি তারকা। তাঁর সেঞ্চুরির রহস্য এ বার ফাঁস।

লখনউ সুপার জায়ান্টসের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ২১ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করেছে। ক্যাপশনটি বেশ নজরকাড়া। যেখানে লেখা হেয়েছে, ‘এমএস কথা বলেছেন, এবং এমএস শুনেছেন।’ যেখানে মার্কাস স্টইনিসকে বলতে শোনা যায়, ‘মহেন্দ্র সিং ধোনি আমাকে একটা কথা বলেছিল। তিনি বলেছিলেন যে, সকলেই মনে করে বড় ম্যাচে অতিরিক্ত কিছু করা প্রয়োজন। আমাকে কিছু আলদা করতে হবে। কিন্তু তাঁর মন্ত্র আলাদাই। তিনি মনে করেন, যখন সকলে পরিবর্তনের পথে হাঁটবে, সেই সময় তিনি আলাদা কিছু করবেন না। এটাই তাঁকে অন্যদের থেকে এগিয়ে রাখবে।’ ২০২৪ সালের ২৪ ফেব্রুয়ারি এ কথা বলেছিলেন মার্কাস স্টইনিস। সেই ভিডিয়ো আবার রিপোস্ট করেছে কেএল রাহুলের টিম।

চেন্নাই সুপার কিংসয়ের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে সেঞ্চুরি হাঁকানো মার্কাস স্টইনিস যে মাহির বলা কথাগুলো মনে রেখে খেলে সফল হয়েছেন, তা তাঁর কথাতেই পরিষ্কার। ৬৩ বলে ১২৪ রানের অপরাজিত ইনিংসের পথে মার্কাস স্টইনিসের ব্যাটে এসেছে ১৩টি চার ও ৬টি ছয়। তাঁর স্ট্রাইকরেট ছিল ১৯৬.৮২। ওই ম্যাচে জয়ের সুবাদে আইপিএলের পয়েন্ট টেবলের চার নম্বরে উঠে এসেছে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস। এবং পাঁচ নম্বরে নেমে গিয়েছে ঋতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই সুপার কিংস।