Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার জন্য মাথা খারাপ হওয়ার মতো পরিস্থিতি! কী বলছেন MI কোচ?

MI, IPL 2024: সিএসকের কাছে রবি-রাতে ওয়াংখেড়েতে মুম্বই ২০ রানে হেরেছে। তার পর থেকে আবার মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছে। টিম ব্যর্থ হলেই চলতি আইপিএলে বার বার সমালোচনার তির ধেয়ে আসছে হার্দিকের দিকে। যা মোটেও মেনে নিতে পারছেন না মুম্বই ইন্ডিয়ান্সের কোচ কায়রন পোলার্ড।

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার জন্য মাথা খারাপ হওয়ার মতো পরিস্থিতি! কী বলছেন MI কোচ?
Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার জন্য মাথা খারাপ হওয়ার মতো পরিস্থিতি! কী বলছেন MI কোচ?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 2:22 PM

কলকাতা: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) চলতি আইপিএলে (IPL) জোড়া জয় নিয়ে সমস্ত আলোচনা আপাতত বন্ধ। সিএসকের কাছে রবি-রাতে ওয়াংখেড়েতে মুম্বই ২০ রানে হেরেছে। তার পর থেকে আবার মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছে। টিম ব্যর্থ হলেই চলতি আইপিএলে বার বার সমালোচনার তির ধেয়ে আসছে হার্দিকের দিকে। যা মোটেও মেনে নিতে পারছেন না মুম্বই ইন্ডিয়ান্সের কোচ কায়রন পোলার্ড। তাঁর কথা শুনে বোঝা যায়, হার্দিক পান্ডিয়ার জন্য মাথা খারাপ হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে।

সিএসকের কাছে ওয়াংখেড়েতে মুম্বই হারার পর প্রেস কনফারেন্সে এমআই কোচ কায়রন পোলার্ড বলেন, ‘ক্রিকেট টিম গেম। সেখানে একজনকে বার বার টার্গেট করা হচ্ছে দেখে আমার বিরক্তি লাগছে। আর ছয় সপ্তাহও বাকি নেই, হার্দিক দেশের হয়ে প্রতিনিধিত্ব করবে। সেই সময় সকলে ওর জন্য গলা ফাটাবে। ও যেন ভালো পারফর্ম করে সেই প্রার্থনা করবে। তাই ওকে উৎসাহ দেওয়ার এখনই সেরা সময়। এ ভাবে ওকে খোঁচা দেওয়া উচিত নয়। তারপর দেখতে হবে ভারতের অন্যতম সেরা অলরাউন্ডারের সবচেয়ে সেরা পারফরম্যান্স দেখা যায় কিনা। ও ব্যাটিং করতে পারে, বোলিং করতে পারে। তার একটা এক্স-ফ্যাক্টর রয়েছে।’

পোলার্ডের মতে, সকলে যখন হার্দিকের প্রশংসা করবে সেই সময় তিনি নিজের শেরা পারফরম্যান্সও দেবেন। এত সমালোচনা, বিদ্রুপ কি হার্দিককে প্রভাবিত করছে? এই প্রসঙ্গে এমআই কোচ পোলার্ড বলেন, ‘আমি জানি না এই বিষয়গুলো ওর আত্মবিশ্বাসের উপর প্রভাব ফেলছে কিনা। ও একজন আত্মবিশ্বাসী মানুষ। ক্রিকেটে খারপ দিন, ভালো দিন দুটোই রয়েছে। ও যথেষ্ট পরিশ্রম করছে, নিজের দক্ষতা নিয়ে কাজ করছে।’

এ বারের আইপিলএলে ৬টি ম্যাচে খেলে হার্দিক পান্ডিয়ার মুম্বই ইন্ডিয়ান্স জিতেছে মাত্র ২টি। হারের খাতায় রয়েছে বাকি ৪ ম্যাচ। মুম্বইয়ের ক্যাপ্টেন হার্দিক এ বারের আইপিএলে ৬টি ম্যাচে করেছেন ১৩১ রান। আর হার্দিক উইকেট নিয়েছেন ৩টি।