Virat Kohli: ভিডিয়ো: ১০ টাকার পেপসি, কোহলি ভাই সেক্সি… বিরুষ্কাকে নিয়ে স্লোগানে মুখরিত নিউ ইয়র্ক

T20 World Cup 2024: এ বারের টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলিকে এক ঝলক সামনে থেকে দেখার জন্য নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একাধিক অনুরাগী এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে শোনা গিয়েছে গ্যালারিতে থাকা দর্শকরা বিরাটের নামে স্লোগান দিচ্ছেন।

Virat Kohli: ভিডিয়ো: ১০ টাকার পেপসি, কোহলি ভাই সেক্সি... বিরুষ্কাকে নিয়ে স্লোগানে মুখরিত নিউ ইয়র্ক
Virat Kohli: ভিডিয়ো: ১০ টাকার পেপসি, কোহলি ভাই সেক্সি... বিরুষ্কাকে নিয়ে স্লোগানে মুখরিত নিউ ইয়র্কImage Credit source: X
Follow Us:
| Updated on: Jun 13, 2024 | 12:56 PM

কলকাতা: যে বিরাট কোহলি (Virat Kohli) এ বছরের এপ্রিল-মে মাস জুড়ে ২২ গজে ধামাকা দেখিয়েছিলেন, সেই তিনিই নিউ ইয়র্কে এখনও অবধি ব্যর্থ। এ কথা এমনি এমনি বলা হচ্ছে না, বলে দিচ্ছে তাঁর পারফরম্যান্স। এখনও অবধি চলতি টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) নিউ ইয়র্কে বিরাটের ব্যাটে এসেছে মাত্র ৫ রান। বুধবার তো তিনি আমেরিকার বিরুদ্ধে গোল্ডেন ডাকও হয়েছেন। মাঠে কোহলির ব্যাট উজ্জ্বল না হলেও, তিনি কিন্তু সমর্থকদের মনে উজ্জ্বল। তাঁকে এক ঝলক সামনে থেকে দেখার জন্য নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একাধিক অনুরাগী এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে শোনা গিয়েছে গ্যালারিতে থাকা দর্শকরা বিরাটের নামে স্লোগান দিচ্ছেন। পাশাপাশি অনুষ্কাকে নিয়েও তাঁরা স্লোগান দিচ্ছিলেন।

নিউ ইয়র্কের পিচের সঙ্গে বিরাট কোহলি মানিয়ে নিতে পারেননি। কিন্তু সেখানকার দর্শকরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একাধিক ভিডিয়ো তার প্রমাণ। আমেরিকার বিরুদ্ধে ভারতের ম্যাচ চলাকালীন বিরাট কোহলি বাউন্ডারি লাইনের কাছাকাছি ফিল্ডিং করছিলেন। সেই সময় গ্যালারিতে থাকা দর্শকরা স্লোগান দিতে থাকেন, ‘১০ টাকার পেপসি, কোহলি ভাই সেক্সি।’ সেখানেই তাঁরা থেমে থাকেননি। এরপরই দর্শকরা বলেন, ‘দিওয়ালি হোক বা হোলি, অনুষ্কা লাভস কোহলি।’

চলতি টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলি ওপেনিংয়ে নেমে সফল হতে পারছেন না। তাঁর অনুরাগীরা নেটদুনিয়ায় এ বার তা নিয়ে সরব। তাঁদের দাবি কোহলি ফিরুক তিনে। তা হলেই হয়তো তাঁর ব্যাটে রান ফিরবে। এ বার তা হলে ফ্লোরিডায় কানাডার বিরুদ্ধে বিরাটকে কি দেখা যাবে তিন নম্বরে? উত্তর সময়ই বলবে।