Pat Cummins IPL Auction 2024: আইপিএলে রেকর্ড দর, কী বলছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স?

Pat Cummins About IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত বারের সংস্করণে খেলেননি প্যাট কামিন্স। বিশ্বকাপের জন্য নিজেকে ফিট রাখতে চেয়েছিলেন। ভারতের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ জিতে সেই লক্ষ্য সফল প্যাট কামিন্স। এ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ২ কোটির বেস প্রাইসে নাম লিখিয়েছিলেন প্রাক্তন নাইট। তাঁর জন্য লড়াই হবে, নিশ্চিত ছিল। কিন্তু ২০ কোটি দর উঠবে, এমনটা যেন নিজেও প্রত্যাশা করেননি।

Pat Cummins IPL Auction 2024: আইপিএলে রেকর্ড দর, কী বলছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স?
Image Credit source: Cricket Australia
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2023 | 5:06 PM

কলকাতা: মনে হয়েছিল, তাঁর রেকর্ডেই থামবে। যদিও ছাপিয়ে গিয়েছেন জাতীয় দলের সতীর্থ! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিলামে সবচেয়ে বেশি দরের রেকর্ড ছিল ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কারানের দখলে। গত বারের আইপিএলে তাঁকে ১৮.৫ কোটি টাকায় নিয়েছিল পঞ্জাব কিংস। এ বারের নিলামে কারানের রেকর্ড ভেঙে দেন কামিন্স। যদিও সেই রেকর্ডও বেশি সময় স্থায়ী হয়নি। কামিন্সের প্রাক্তন দলের সৌজন্যে নতুন রেকর্ড মিচেল স্টার্কের। বিস্তারিত জেনে নিন TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত বারের সংস্করণে খেলেননি প্যাট কামিন্স। বিশ্বকাপের জন্য নিজেকে ফিট রাখতে চেয়েছিলেন। ভারতের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ জিতে সেই লক্ষ্য সফল প্যাট কামিন্স। এ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ২ কোটির বেস প্রাইসে নাম লিখিয়েছিলেন প্রাক্তন নাইট। তাঁর জন্য লড়াই হবে, নিশ্চিত ছিল। কিন্তু ২০ কোটি দর উঠবে, এমনটা যেন নিজেও প্রত্যাশা করেননি।

আইপিএল নিলামে কামিন্সকে নিয়ে ঝড় উঠল। শেষ অবধি ২০ কোটি টাকায় তাঁকে নিল সানরাইজার্স হায়দরাবাদ। ২০২২ মরসুমে শেষ বার আইপিএল খেলেছেন কামিন্স। কেকেআর জার্সিতে আইপিএলে দ্রুততম হাফসেঞ্চুরির রেকর্ডও গড়েছিলেন। যদিও বোলিংয়ে হতাশ করেছিলেন কামিন্স। মাত্র পাঁচ ম্যাচে কামিন্সকে পেয়েছিল কেকেআর। ইকোনমি ছিল ১০.৬৯!

আইপিএলের নতুন সফর প্রসঙ্গে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বলছেন, ‘আমার মনে হয় টি-টোয়েন্টি ক্রিকেটে সেরাটা দিতে পারিনি। বলা যেতে পারে, বেশ কয়েক বছরই এমন হয়েছে। নতুন সফরের জন্য উত্তেজনায় ফুটছি। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপও রয়েছে। তার আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মতো প্রতিযোগিতায় ভালো পারফর্ম করে সানরাইজার্সে অবদান রাখতে চাই। তেমনই টি-টোয়েন্টি ফর্ম্যাটের জন্য আমি কতটা প্রস্তুত, সেটাও যাচাই করে নিতে পারব।’