Prithvi Shaw: গোপনে বিয়ে সারলেন পৃথ্বী! স্ত্রীর সঙ্গে চুম্বনের ছবি দিয়ে প্রেম জাহির

Prithvi Shaw on Valentine’s day: চমকে দিলেন মুম্বইয়ের ওপেনার ব্যাটার পৃথ্বী শ। ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

Prithvi Shaw: গোপনে বিয়ে সারলেন পৃথ্বী! স্ত্রীর সঙ্গে চুম্বনের ছবি দিয়ে প্রেম জাহির
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2023 | 4:55 PM

কলকাতা: আজ প্রেম জাহির করার দিন। পছন্দের মানুষকে সাহস করে মনের কথা বলার ফেলার দিন। গোপন প্রেমগুলির প্রকাশ্যে আসার দিন। দেশজুড়ে ভ্যালেন্টাইন্স ডে উদযাপনে মেতেছেন ভালোবাসায় থাকা মানুষরা। সেই উপলক্ষে ইনস্টা স্টোরিতে এক সুন্দরী মহিলার সঙ্গে প্রায় চুম্বনরত অবস্থায় ছবি দিয়েছিলেন পৃথ্বী শ (Prithvi Shaw)। ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে ওয়াইফি’। পোস্টের সঙ্গে ট্যাগ করা অভিনেত্রী নিধি তাপাড়িয়াকে (Niddhi Tapadiyaa)। পৃথ্বী ও নিধির সম্পর্কের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন ছবিতে পৃথ্বীকে ট্যাগ করেন নিধি। বোঝাই যায়, ছবিগুলি ক্রিকেটার বয়ফ্রেন্ড তুলে দিয়েছে। এ বার পৃথ্বীও সম্পর্কে শিলমোহর দিলেন। তবে নিধিকে স্ত্রী সম্বোধনে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাহলে কি গোপনে বিয়ে করে নিলেন মুম্বইয়ের ওপেনার। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

ঘরোয়া ক্রিকেটে অনবদ্য পারফরম্যান্সের পর বহুদিন বাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে জাতীয় দলে ডাক পান পৃথ্বী। তবে একটি ম্যাচেও মাঠে নামার সুযোগ হয়নি তাঁর। সীমিত ওভারের পরের সিরিজগুলিতেও ডাক পাওয়ার আশায় রয়েছেন তিনি। তার আগে সময় বের করে ভালোবাসার মানুষকে নিয়ে জম্মু ও কাশ্মীরে পৌঁছে গিয়েছেন। বরফ ঢাকা কাশ্মীরের সৌন্দর্য উপভোগ করছেন। নিধির সঙ্গে কাশ্মীরের কনকনে ঠান্ডায় ভ্যালেন্টাইন্স ডে কাটাচ্ছেন। দু’জনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই তা বোঝা যায়। প্রেমদিবসের দিন মাঝরাতে ইনস্টা স্টোরিতে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দেন পৃথ্বী। পরে ছবিটি ডিলিট করলেও সোশ্যাল মিডিয়ায় দৌলতে ততক্ষণে ছবির স্ক্রিনশট ভাইরাল।

কেন ছবি ডিলিট করলেন? ইনস্টা স্টোরিতে বার্তা দিয়ে পৃথ্বীর সাফাই- “কেউ একজন আমার ছবি এডিট করে ইনস্টা স্টোরিতে দিয়েছে। যেটা আমি দিইনি। তাই ছবি এবং ট্যাগ দুটোর কথা ভুলে যান।” ছবি দেওয়ার পর কেন ডিলিট করলেন, আবার এরকম বোকা বোকা সাফাই দেওয়ার অর্থটাই বা কি, বুঝতে পারছেন না কেউ। যাই হোক, স্টোরি ডিলিট হলেও স্ক্রিনশট দেখেই আপাতত মন ভরাচ্ছেন নেটিজেনরা।