দ্রাবিড়-কোহলির মধ্যে সামঞ্জস্যের সমস্যা রয়েছে, দাবি প্রাক্তন পাক ক্রিকেটার সলমন বাটের

দ্রাবিড়-কোহলির মধ্যে সামঞ্জস্যের সমস্যা রয়েছে, দাবি প্রাক্তন পাক ক্রিকেটার সলমন বাটের
দ্রাবিড়-কোহলির মধ্যে সামঞ্জস্যের সমস্যা রয়েছে, দাবি প্রাক্তন পাক ক্রিকেটার সলমন বাটের (ছবি-টুইটার)

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে নাকি ভারতীয় হেড কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মধ্যে সামঞ্জস্যের সমস্যা রয়েছে। এমনটা মনে করছেন প্রাক্তন পাক ক্রিকেটার সলমন বাট (Salman Butt)।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 19, 2022 | 4:00 PM

করাচি: বিরাট কোহলি (Virat Kohli) টিম ইন্ডিয়ার (Team India) টেস্ট ক্যাপ্টেন্সি ছাড়ার পর, তার নেপথ্যে থাকা কারণ হিসেবে, নানা দিক উঠে আসছে। এই পরিস্থিতিতে হঠাৎ বিস্ফোরক মন্তব্য করে বসলেন ওয়াঘার ওপারের এক প্রাক্তন পাক তারকা ক্রিকেটার। ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে নাকি ভারতীয় হেড কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মধ্যে সামঞ্জস্যের সমস্যা রয়েছে। এমনটা মনে করছেন প্রাক্তন পাক ক্রিকেটার সলমন বাট (Salman Butt)

নিজের ইউটিউব চ্যানেলে সলমন বলেন, “এক্ষেত্রে একটা সামঞ্জস্যের সমস্যা হতে পারে। রাহুল দ্রাবিড় বেশিরভাগ সময়ই শান্ত থাকেন, যেখানে কোহলি যেন সব সময় একজন আক্রমণাত্মক ব্যাক্তি। অন্যদিকে, রবি শাস্ত্রীর সঙ্গে কোহলির জুটি তাঁদের একই ধরণের ব্যক্তিত্বের জন্য হিট প্রমাণিত হয়েছিল।”

তিন ফর্ম্যাটের ক্যাপ্টেন্সি ছাড়ার পর ফ্যানদের থেকে যে সমর্থন পেয়েছেন বিরাট, তা অত্যন্ত নজরকাড়া। এ ব্যাপারে বাট বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের সময় থেকে শুরু করে তাঁর সতীর্থরা সবাই কোহলির সম্পর্কে ভালো বলেছেন। এর মানে তিনি নিজের কাজের দিকে সঠিক ছিলেন, সেই জন্যই তারা ইতিমধ্যেই বিরাটকে মিস করতে শুরু করেছে।”

শাস্ত্রী-কোহলি জুটি ভারতীয় ক্রিকেটকে অনেক সাফল্য দিয়েছে। তাঁদের জুটি নিয়ে বিশেষ চর্চাও চলত। তবে, দ্রাবিড়ের সঙ্গে সেভাবে কাজই তো করলেন না বিরাট। তাই এই জুটির ব্যাপারে সেভাবে বলার মতো কিছু নেই। এখন ভারতের টেস্ট দলের ব্যাটন কার হাতে ওঠে সেদিকে বিশেষ নজর রয়েছে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের। ২০২১ সালের টি-২০ বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি ফর্ম্যাটের ক্যাপ্টেন্সি নিজের ইচ্ছেতে ছেড়েছিলেন বিরাট। এর পর তাঁকে বোর্ডের তরফ থেকে ওয়ান ডে ক্রিকেটের ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেওয়া হয়। এবং সকলকে চমকে দিয়ে বছরের শুরুতেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২-১ টেস্ট সিরিজ হারার পর, টেস্ট দলের অধিনায়কের দায়িত্ব থেকেও নিজেকে মুক্ত করে দিয়েছেন বিরাট। এ বার শুধু ব্য়াটার বিরাটের চমক দেওয়ার পালা। এ যেন এক নতুন অধ্যায়ের সূচনা করলেন ভিকে।

আরও পড়ুন: India vs South Africa Live Score, 1st ODI 2022: তিন উইকেট হারিয়ে শতরানের গণ্ডি পেরোল প্রোটিয়ারা

আরও পড়ুন: Marais Erasmus: শততম ওয়ান ডে ম্যাচে আম্পায়ারিংয়ের কীর্তি মারিয়াস এরাসমাসের

আরও পড়ুন: India vs South Africa: একদিনের ক্রিকেটে অভিষেক ভেঙ্কটেশের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA