IPL 2022: রোহিত আউট হতেই অশ্বিনের স্ত্রী প্রীতি হঠাৎ রিতিকার সঙ্গে করলেন এই কাণ্ড!

অশ্বিন মুম্বইয়ের প্রথম ও গুরুত্বপূর্ণ উইকেট নেওয়ায় স্বাভাবিকভাবেই প্রীতি প্রথমে খুশি হয়ে হাততালি দেন। তারপরই তিনি যান রিতিকার কাছে।

IPL 2022: রোহিত আউট হতেই অশ্বিনের স্ত্রী প্রীতি হঠাৎ রিতিকার সঙ্গে করলেন এই কাণ্ড!
IPL 2022: রোহিত আউট হতেই অশ্বিনের স্ত্রী প্রীতি হঠাৎ রিতিকার সঙ্গে করলেন এই কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 3:01 PM

মুম্বই: এ বারের আইপিএলে (IPL 2022) এই প্রথম জয়ের স্বাদ পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। শনিরাতে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে ৫ উইকেটে হারিয়েছে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই। নভি মুম্বইয়ে ক্যাপ্টেন রোহিত শর্মাকে (Rohit Sharma) জন্মদিনে ভালো উপহারটাই দিল তাঁর দল। তবে নিজের জন্মদিনেও রান পেলেন না হিটম্যান। কিন্তু ৩৫তম জন্মদিনে টসটাও জিতলেন রোহিত, ম্যাচটাও জিতলেন তিনিই। মাত্র ৫ বল খেলে ২ রান করে ভারতীয় তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) শিকার হন রোহিত। মুম্বইয়ের ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে বাউন্ডারি মারতে গিয়ে ড্যারেল মিচেলের হাতে ক্যাচ দিয়ে বসেন রোহিত। গ্যালারিতে অন্যান্য ম্যাচের মতোই এদিনও হাজির ছিলেন রোহিতপত্নী রিতিকা (Ritika Sajdeh)। তবে স্বামী আউট হতেই রিতিকার চোখেমুখে ফুটে ওঠে বিষন্নতা। গ্যালারিতে পাশেই ছিলেন আর অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণও (Prithi Narayanan)। তখনই তিনি রিতিকাকে গিয়ে জড়িয়ে ধরেন।

অশ্বিন মুম্বইয়ের প্রথম ও গুরুত্বপূর্ণ উইকেট নেওয়ায় স্বাভাবিকভাবেই প্রীতি প্রথমে খুশি হয়ে হাততালি দেন। তারপরই তিনি যান রিতিকার কাছে। রোহিত মাত্র ২ রানে উইকেট দিয়ে বসায়, রিতিকা তখন বিষন্ন মুখে বসেছিলেন। ঠিক তখনই প্রীতি গিয়ে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন রিতিকাকে। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিও। অশ্বিনপত্নী প্রীতির কাজের প্রশংসাও করেছেন নেটিজেনরা।

রাজস্থানকে শনিরাতে হারিয়ে আইপিএলে প্রথম জয়টা মুম্বই তুলে নেওয়ায় শেষ অবধি গ্যালারিতে ফের রিতিকাকে দেখা গেল উচ্ছ্বাসে ভাসতে। মেয়ে সামাইরাকে কোলে নিয়ে মুম্বইয়ের জয়ের সেলিব্রেশনে মাতেন রিতিকাও।

তবে চলতি আইপিএলে যেমন ছন্দে নেই মুম্বই, তেমনই ছন্দে নেই রোহিত শর্মাও। এ বারের আইপিএলে তিনি এখনও অবধি ন’ম্যাচে ১৫৫ রান করেছেন। একটিও হাফসেঞ্চুরি নেই হিটম্যানের ব্যাটে। সর্বোচ্চ ৪১ রান। তবে শনিরাতে তাঁর জন্মদিনে ও দলের প্রথম জয়ে ডাবল সেলিব্রেশনে মাতল মুম্বই পল্টন। এর পর ৬ মে, শুক্রবার লিগ টেবলের শীর্ষে থাকা হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে মুম্বইয়ের।

আরও পড়ুন:  DC vs LSG LIVE Score, IPL 2022: আজ দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি লখনউ সুপার জায়ান্টস

আরও পড়ুন: IPL 2022 Orange Cap: রবিবারের ডাবল হেডারের আগে জেনে নিন অরেঞ্জ ক্যাপের দৌড়ে প্রথম ৫-এ রয়েছেন কারা

আরও পড়ুন: IPL 2022 Points Table: সুপার সানডের ডাবল ধামাকার আগে দেখে নিন লিগ টেবলে কোন দল রয়েছে কোথায়