সাউদাম্পটনে অনুশীলনে শুরু জাদেজার

অনুশীলনের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন রবীন্দ্র জাদেজা। ভারতীয় দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ নিক ওয়েবও ছিলেন সঙ্গে।

সাউদাম্পটনে অনুশীলনে শুরু জাদেজার
সাউদাম্পটনে অনুশীলনে শুরু জাদেজার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 4:44 PM

সাউদাম্পটন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) শুরু হতে আর বাকি ১২ দিন। সাউদাম্পটনের (Southampton) এইজিস বোলের হিল্টন হোটেলে রয়েছেন কোহলিরা। রবিবার মাঠে নেমে পড়লেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। প্র্যাকটিস পিচে একাই অনুশীলন করলেন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

View this post on Instagram

A post shared by Ravindra jadeja (@ravindra.jadeja)

অনুশীলনের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন রবীন্দ্র জাদেজা। ভারতীয় দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ নিক ওয়েবও ছিলেন সঙ্গে। ইংল্যান্ডে এই সময় কোয়ারান্টিনে আছেন কোহলি-জাদেজারা। কয়েকদিন পর একসঙ্গে মাঠে অনুশীলনে নামতে পারবেন। তার আগে কেউ জিমে গা ঘামাচ্ছেন, আবার কেউ মাঠে নেমেই নিজেকে ফিট রাখছেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে পুরোদস্তুর নিজেদের তৈরি করে রাখতে চায় টিম ইন্ডিয়া। সেই সঙ্গে ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজেও চোখ রেখেছেন শাস্ত্রী-কোহলিরা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর রয়েছে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্টের সিরিজ। তাই বিপক্ষের সব খুঁটিনাটিই নোটবুকে তুলে রাখছেন শাস্ত্রী।

আরও পড়ুন: বিপর্যস্ত মানুষের পাশে বেলেঘাটা মেরিনার্স