Raksha Bandhan: ‘… এ ভাবেই আগলে রাখো,’ রাখি পূর্ণিমায় RCB-র মন ছুঁয়ে যাওয়া পোস্ট

RCB's Post for Raksha Bandhan: রাখি পূর্ণিমার পূর্ণ তিথিতে বিরাট কোহলির আইপিএল টিম আরসিবির পক্ষ থেকে একটি মন ছুঁয়ে যাওয়া পোস্ট করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা বেশ সাড়া ফেলেছে।

Raksha Bandhan: '... এ ভাবেই আগলে রাখো,' রাখি পূর্ণিমায় RCB-র মন ছুঁয়ে যাওয়া পোস্ট
Raksha Bandhan: '... এ ভাবেই আগলে রাখো,' রাখি পূর্ণিমায় RCB-র মন ছুঁয়ে যাওয়া পোস্ট
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 1:53 PM

কলকাতা: দেশজুড়ে আজ রাখি পূর্ণিমা পালন হচ্ছে। ভাই-বোনের সম্পর্ক অটুট রাখতে ঘরে ঘরে পালিত হয় রাখিবন্ধন (Raksha Bandhan) উৎসব। দিদিরা যেমন ভাইয়ের মঙ্গল কামনার জন্য রাখি পরায়, তেমনই একইভাবে বোনরাও দাদাদের হাতে রাখি পরিয়ে দেয়। দাদা-ভাইরা বোন-দিদিদের রক্ষা করা নিজের কর্তব্য বলে মনে করে। রাখি পূর্ণিমার পূর্ণ তিথিতে বিরাট কোহলির আইপিএল টিম আরসিবির পক্ষ থেকে একটি মন ছুঁয়ে যাওয়া পোস্ট করা হয়েছে।

সুপারস্টাররা যে ভাবে ব্যাট আগলে রাখেন, তোমরা বোনদেরও এ ভাবেই আগলে রাখো… রাখি পূর্ণিমায় এই বার্তা দিয়ে মন ছুঁয়ে নিয়েছে আরসিবি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সোশ্যাল মিডিয়া সাইট X এ বিরাট কোহলি ও শ্রেয়াঙ্কা পাটিলের একটি কোলাজ শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায়, বৃষ্টি থেকে নিজের ব্যাট বাঁচাতে জার্সির ভেতর ব্যাট ঢুকিয়ে নিয়েছেন বিরাট কোহলি। ছবিটি দেখে বোঝা যায়, সেটি বিরাটের কম বয়সের। আর ভারতীয় মহিলা তারকা ক্রিকেটার শ্রেয়াঙ্কা পাটিল একটি ব্যাট দু’হাতে জড়িয়ে ধরে বুকের কাছে রেখেছেন। বিরাটকে নিজের আইডল মনে করেন শ্রেয়াঙ্কা। তিনি আরসিবি গার্ল বলেও পরিচিত। কারণ, আরসিবি মহিলা টিমের হয়ে উইমেন্স প্রিমিয়ার লিগে তিনি খেলেন।

আরসিবির ওই পোস্টটিতে প্রচুর লাইক, কমেন্ট পড়েছে। ওই পোস্টটি ছাড়াও রাখি পূর্ণিমা উপলক্ষ্যে আরও একটি পোস্ট শেয়ার করেছে বিরাটের টিম।