Rinku Singh: রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে জিশানের জন্য বিরাট ‘জশন’, এ বার নজর পঞ্চবাণে…

UP T20 league: টানা ৪ জয়ের সুবাদে রিঙ্কু সিংয়ের মিরাট পয়েন্ট টেবলের শীর্ষস্থান মজবুত করে রয়েছে। এই প্রথম বার ক্যাপ্টেনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন রিঙ্কু সিং। তাতে আলিগড়ের নবাব যথেষ্ট সফল।

Rinku Singh: রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে জিশানের জন্য বিরাট 'জশন', এ বার নজর পঞ্চবাণে...
Rinku Singh: রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে জিশানের জন্য বিরাট 'জশন', এ বার নজর পঞ্চবাণে...
Follow Us:
| Updated on: Sep 01, 2024 | 1:26 PM

কলকাতা: রিঙ্কু সিংয়ের (Rinku Singh) সময়টা বড়ই ভালো কাটছে। উত্তরপ্রদেশ টি-টোয়েন্টি লিগে (UP T20 League) তাঁর টিম মিরাট ম্যাভেরিক্সের জয়রথ থামাতে পারছে না কোনও টিম। টানা ৪ জয়ের সুবাদে রিঙ্কুর মিরাট পয়েন্ট টেবলের শীর্ষস্থান মজবুত করে রয়েছে। এই প্রথম বার ক্যাপ্টেনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন রিঙ্কু সিং। তাতে আলিগড়ের নবাব যথেষ্ট সফল। তাঁর দলের পারফরম্যান্স যার বড় প্রমাণ। শনি-রাতে গোরখপুর লায়ন্সকে ৪৮ রানে হারিয়েছে মিরাট। জিশান-যশদের দাপুটে বোলিংয়ের সুবাদে ম্যাভেরিক্সে এখন ‘জশন’ হচ্ছে।

একানা স্টেডিয়ামে টস জিতে প্রথমে রিঙ্কু সিংয়ের মিরাটকে ব্যাটিংয়ে পাঠান গোরখপুর ক্যাপ্টেন আকাশদীপ নাথ। রিঙ্কু এর আগে ইউপি লিগে তিনটি ম্যাচে অপরাজিত থেকে মাঠ ছেড়েছিলেন। গোরখপুরের বিরুদ্ধে তা পারেননি। ৭ বলে ৫ রানে আউট হন রিঙ্কু। তাঁর ব্যাট না চললেও মাধব কৌশিকের ৪৭ রান, উবেশ আহমেদের ৩৭ রানের সুবাদে প্রথমে ব্যাটিং করে ৭ উইকেটে ১৬৪ রান তোলে মিরাট।

এই খবরটিও পড়ুন

এরপর গোরখপুর ১৬৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১১৬ রানে থামে। ১৯.১ ওভারের মাথায় গোরখপুরকে অলআউট করে মিরাট। নেপথ্যে যশ গর্গের ও জিশান আনসারির ৩টি করে উইকেট এবং বিজয় কুমার ও যোগেন্দ্রর ২টি করে উইকেট। ৪৮ রানের বড় জয় মিরাটের।

এই ম্যাচের পর চলতি ইউপি টি-২০ লিগের সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার হয়েছেন জিশান। পেয়েছেন পার্পল ক্যাপ। আজ, একানায় লখনউ ফ্যালকন্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে মিরাটের। এই ম্যাচ জিততে পারলে রিঙ্কুর দলের পাঁচে পাঁচ জয় হবে। লখনউ এখনও অবধি ৪ ম্যাচে মাত্র ১টিতে জিতেছে।