Rishabh Pant: আমি দুঃখিত… DC-কে জিতিয়ে হঠাৎ কার কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ?

Watch Video: ঋষভ পন্থ ক্রিজে মানে প্রতিপক্ষ টিমের ক্রিকেটাররা, ডাগআউটে থাকা তাঁর টিমের ক্রিকেটাররা এবং সাপোর্ট স্টাফরা সতর্ক থাকেন। শুধু তাই নয়, গ্যালারিতে থাকা দর্শক থেকে ম্যাচ কভার করা ক্যামেরাম্যানরাও একটু বেশি সতর্ক থাকেন। কিন্তু কেন? আসলে ঋষভ একবার ছন্দ পেয়ে গেলে এমন ব্যাটিং তাণ্ডব দেখান যে তাতে যে কারও মাথায় গিয়ে বল পড়তে পারে।

Rishabh Pant: আমি দুঃখিত... DC-কে জিতিয়ে হঠাৎ কার কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ?
আমি দুঃখিত... DC-কে জিতিয়ে হঠাৎ কার কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 12:48 PM

কলকাতা: ঋষভ পন্থ (Rishabh Pant) ফের নিজের ছন্দে ফিরেছেন। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে দিল্লির ক্যাপ্টেন ঋষভ পন্থ বুধ-রাতে ৪৩ বলে অধিনায়োকচিত ৮৮ রান করেছেন। ঋষভ ক্রিজে মানে প্রতিপক্ষ টিমের ক্রিকেটাররা, ডাগআউটে থাকা তাঁর টিমের ক্রিকেটাররা এবং সাপোর্ট স্টাফরা সতর্ক থাকেন। শুধু তাই নয়, গ্যালারিতে থাকা দর্শক থেকে ম্যাচ কভার করা ক্যামেরাম্যানরাও একটু বেশি সতর্ক থাকেন। কিন্তু কেন? আসলে ঋষভ একবার ছন্দ পেয়ে গেলে এমন ব্যাটিং তাণ্ডব দেখান যে তাতে যে কারও মাথায় গিয়ে বল পড়তে পারে। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আইপিএলের (IPL) ম্যাচেও তেমনই ঘটনা ঘটিয়েছেন পন্থ। টিমকে জিতিয়ে তিনি খুশি ঠিকই, কিন্তু ম্যাচের শেষে তাই ক্ষমাও চেয়েছেন একজনের কাছে।

শুভমন গিলদের বিরুদ্ধে ঘরের মাঠে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন ঋষভ পন্থ। আর ম্যাচ চলাকালীন তাঁর একটি শটে আহত হন বিসিসিআইয়ের এক ক্যামেরাপার্সন। তারপর ম্যাচ শেষ হতেই ঋষভ দিল্লির কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মাঠে গিয়ে সেই ক্যামেরাপার্সনের কাছে ক্ষমা চান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ১৪ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে ঋষভ পন্থ বলেন, ‘দুঃখিত দেবাশিষ ভাই। আপনাকে আঘাত করার ইচ্ছা আমার ছিল না। তবে আমি মনে করি আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। তোমাকে শুভেচ্ছা জানাই।’

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঋষভ পন্থকে এমনিতেই অনেকে ভালোবাসেন। তাঁর ক্রিকেট খেলার জন্য তো বটেই, সঙ্গে তাঁর মিশুকে এবং সদাহাস্য স্বভাবও অনেকের পছন্দের। তিনি ছন্দে ফেরায় অনেকেই বলছেন, বিশ্বকাপ টিকিট এ বার ঋষভের জন্য পাকা হয়ে গেল। উল্লেখ্য, বুধ-রাতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গুজরাটের বিরুদ্ধে ৪ রানে জিতেছেন ঋষভ পন্থ-কুলদীপ যাদবরা।