Rohit Sharma: আমাকে বিয়ে করবে… লাল গোলাপ দিয়ে বিমানবন্দরে কাকে বললেন রোহিত শর্মা?

Watch Video: ভারত অধিনায়ককে বেশিরভাগ সময়ই খোশমেজাজে দেখা যায়। ২২ গজে তাঁর পরিকল্পনা মাফিক ফলাফল না এলে রেগে যান তিনি। সতীর্থদের সেই সময় বড় দাদার মতো শাসনও করেন তিনি। তবে যখন তিনি থাকেন নিশ্চিন্তে, তখন আর তাঁকে পায় কে।

Rohit Sharma: আমাকে বিয়ে করবে... লাল গোলাপ দিয়ে বিমানবন্দরে কাকে বললেন রোহিত শর্মা?
আমাকে বিয়ে করবে... লাল গোলাপ দিয়ে বিমানবন্দরে কাকে বললেন রোহিত শর্মা?Image Credit source: Mark Metcalfe/Getty Images
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 7:46 PM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) কখন কী করেন, কী বলেন, কী ভাবেন— অনেক সময় তা অনেকেই ঠাহর করতে পারেন না। ভারত অধিনায়ককে বেশিরভাগ সময়ই খোশমেজাজে দেখা যায়। ২২ গজে তাঁর পরিকল্পনা মাফিক ফলাফল না এলে রেগে যান তিনি। সতীর্থদের সেই সময় বড় দাদার মতো শাসনও করেন তিনি। তবে যখন তিনি থাকেন নিশ্চিন্তে, তখন আর তাঁকে পায় কে। মাঝে মাঝেই রোহিতের বিভিন্ন জিনিস ভুলে অন্যত্র চলে যাওয়ার কথা শোনা যায়। তালিকায় আরও অদ্ভুত জিনিস রয়েছে। এক বার এক সিরিজ চলাকালীন বিমানবন্দরে এক ভক্তকে লাল গোলাপ দিয়ে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন রোহিত। দেখেছেন সেই ভিডিয়ো?

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা যায়, এক বিমানবন্দর থেকে বেরোচ্ছেন রোহিত। তাঁর পিছনেই ছিলেন সেই সময়ে ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর। রোহিতের হাতে একটি লাল গোলাপ ছিল। আর তাঁর অদূরেই এক ভক্ত মোবাইল ফোনে রোহিতের আসা ক্যামেরাবন্দি করছিলেন। ভারত অধিনায়ক সেই ভক্তর কাছে এসে দাঁড়ান। এবং প্রথমে লাল গোলাপটি তাঁকে দেন। এরপরই বলেন, ‘আমাকে বিয়ে করবে?’ রোহিত যে মজার ছলে এ কথা বলেছিলেন, তা বলার অপেক্ষা রাখে না। ওই ভক্তটি রোহিতের হাত থেকে লাল গোলাপ নিয়ে তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি।

এই খবরটিও পড়ুন

ভারত অধিনায়কের ওই লাল গোলাপ দেওয়ার ভিডিয়োটি গত বছরের। সেই সময় ভারতীয় ক্রিকেট টিমের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজ চলছিল। আর তার মাঝে ভাইজ্যাগে এয়ারপোর্টে ওই ভাবে ভক্তর মুখে হাসি ফোটান রোহিত। যে ভিডিয়ো কোনওদিন অমলিন হবে না।