IPL 2022: মুম্বই পল্টনকে তাতাতে টিম হোটেলে পৌঁছে কী সারপ্রাইজ পেলেন সচিন তেন্ডুলকর?

Sachin Tendulkar: লিটল মাস্টার তৈরি মুম্বই পল্টনকে তাতানোর জন্য। মুম্বই ইন্ডিয়ান্স পুরো ট্রাইডেন্ট বান্দ্রা কুরলা কমপ্লেক্স নিজেদের জন্য বুক করেছে। টিম হোটেলে পৌঁছেই উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন মাস্টার ব্লাস্টার্স। শুধু তাই নয় সারপ্রাইজও ছিল সচিনের জন্য।

IPL 2022: মুম্বই পল্টনকে তাতাতে টিম হোটেলে পৌঁছে কী সারপ্রাইজ পেলেন সচিন তেন্ডুলকর?
IPL 2022: মুম্বই পল্টনকে তাতাতে টিম হোটেলে পৌঁছে কী সারপ্রাইজ পেলেন সচিন তেন্ডুলকর?Image Credit source: MI Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 1:32 PM

মুম্বই: আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞ। ১০ টি দল অংশ নেবে এ বারের আইপিএলে (IPL 2022)। প্রতিটি দলই শেষ মুহূর্তের প্রস্তুতিতে মগ্ন। এরই মাঝে আইপিএলের সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) টিম হোটেলে যোগ দিলেন মুম্বইয়ের মেন্টর তথা ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। লিটল মাস্টার তৈরি মুম্বই পল্টনকে তাতানোর জন্য। মুম্বই ইন্ডিয়ান্স পুরো ট্রাইডেন্ট বান্দ্রা কুরলা কমপ্লেক্স নিজেদের জন্য বুক করেছে। টিম হোটেলে পৌঁছেই উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন মাস্টার ব্লাস্টার্স। শুধু তাই নয় সারপ্রাইজও ছিল সচিনের জন্য।

View this post on Instagram

A post shared by Mumbai Indians (@mumbaiindians)

এমআই পল্টনের টিম হোটেলে কী সারপ্রাইজ পেলেন সচিন তেন্ডুলকর?

আসলে মুম্বইয়ের টিম হোটেলে সচিনকে সারপ্রাইজ দেওয়ার জন্য তৈরি করা হয়েছে, তাঁর ক্রিকেট কেরিয়ারের পুরো টাইমলাইনখামা। ১৯৮৮ সালে যখন তিনি প্রথম শ্রেণির ক্রিকেটে খেলতেন সেই সময় থেকে ভারতীয় দলে তাঁর যাত্রার ছবিও তুলে ধরা হয়েছে। শুধু তাই নয়, অঞ্জলির সঙ্গে ১৯৯৫ সালে সচিনের বিয়ের ছবিও রয়েছে এই অভিনব টাইমলাইনে। পাশাপাশি সচিন টিম হোটেলের যে রুমে থাকছেন সেখানে তাঁর বিছানাতে দেওয়া হয়েছে তাঁর ছবি দেওয়া একটি সুন্দর বালিশও। মাস্টার ব্লাস্টার্স নিজে সেই ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন।

পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে সচিনের হোটেলে প্রবেশের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যার ক্যাপশনে লেখা, “একাধিক কারণের জন্য আগমনের ভিডিওটা স্পেশাল।” সেই ভিডিওতে সচিন তেন্ডুলকর জানান, তিনি কথা বলবেন দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে। পাশাপাশি তিনি জানান, তিনি নিজে বরাবর বিশ্বাস করেছেন খোলা মনে ক্রিকেট খেলতে। অতিরিক্ত চাপ নিলে সফল হওয়া যায় না। এ বার বেশ কিছু তরুণ ক্রিকেটারকে দলে নিয়েছে মুম্বই। সচিন তাদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেবেন বলে জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেন, আগামী দুটো মাস খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে সকলের জন্য।

মুম্বই ইন্ডিয়ান্সের স্কোয়াড: রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, কায়রন পোলার্ড, জশপ্রীত বুমরা, ঈশান কিষাণ, ডিওয়াল্ড ব্রেভিস, বাসিল থাম্পি, মুরুগান অশ্বিন, জয়দেব উনাদকট, মায়াঙ্ক মার্কান্ডেয়, এন তিলক ভর্মা, সঞ্জয় যাদব, জোফ্রা আর্চার, ড্যানিয়েল স্যামস, টাইমাল মিলস, টিম ডেভিড, আর্শাদ খান, আনমোলপ্রীত সিং, রমনদীপ সিং, রাহুল বুদ্ধি, হৃতিক শোকিন, অর্জুন তেন্ডুলকর, ফ্যাবিয়ান অ্যালেন, আরিয়ান জুয়াল, রাইলি মেরেডিথ।

আরও পড়ুন: IPL 2022: আসন্ন আইপিএলে নজর রাখবেন যে ৫ ফিল্ডারে

আরও পড়ুন: IPL 2022: ধোনি-দু’প্লেসি… ছবিতে দেখুন আসন্ন আইপিএলের বয়স্ক ৫ ক্রিকেটারকে

আরও পড়ুন: IPL 2022: জেনে নিন আসন্ন আইপিএলে নজরে থাকবেন কোন ৫ অলরাউন্ডার