Arjun Tendulkar: ‘বন্ধু তোমার পাশে আছি’ , সচিনপুত্র এ কথা কাকে বললেন?

Arjun Tendulkar supports Prithvi Shaw on selfie controversy: সান্তাক্রুজের এক রেস্তরাঁর বাইরে ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শয়ের ওপর সেলফি তোলার জন্য হামলা করে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। সেই পৃথ্বী শ'য়ের পাশে দাঁড়িয়েছেন সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর।

Arjun Tendulkar: 'বন্ধু তোমার পাশে আছি' , সচিনপুত্র এ কথা কাকে বললেন?
Arjun Tendulkar: 'বন্ধু তোমার পাশে আছি' , কাকে বললেন সচিনপুত্র?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2023 | 2:28 PM

মুম্বই: দিন কয়েক আগে ডিনার করতে গিয়ে হঠাৎ করেই উটকো বিপাকে পড়েছিলেন টিম ইন্ডিয়ার তারকা ওপেনার। সান্তাক্রুজের এক রেস্তরাঁর বাইরে ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ’য়ের (Prithvi Shaw) ওপর সেলফি তোলার জন্য হামলা করেছিলেন এক তরুণী। এই ঘটনায় পরবর্তীতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। সোশ্যাল মিডিয়ায় পৃথ্বীর ওপর ওই তরুণীর হামলা করার ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল। গোটা ঘটনার রীতিমতো বিধ্বস্ত হয়েছেন পৃথ্বী। এ বার ছেলেবেলার বন্ধু পৃথ্বীর পাশে দাঁড়িয়েছেন সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)। ইন্সটাগ্রাম স্টোরিতে বন্ধুর পাশে থাকার বার্তা দিয়েছেন সচিনপুত্র। কী লিখেছেন তিনি, বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

দেশ-বিদেশের ক্রিকেটাররা সমর্থকদের আবদার ঠিক রাখেনই। সে সেলফি তোলার আবদার হোক বা অটোগ্রাফ দেবার… অনেক সময় ক্রিকেটাররা তাঁদের জার্সিও সই করে দিয়ে থাকেন তাঁদের সমর্থকদের। হাসিমুখে ফ্যানেদের সঙ্গে ২-১ টা সেলফি সব ক্রিকেটাররাই তুলেছেন। সেই সেলফি তুলতে গিয়েই বিপত্তি ঘটে পৃথ্বী শ’র। কয়েকদিন আগে সান্তাক্রুজের এক রেস্তরাঁর বাইরে ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ’য়ের সঙ্গে দু’জন লোক সেলফি তোলেন। হাসিমুখে পোজও দেন পৃথ্বী। এরপরই ঘটে আসল ঝামেলা। ওই লোকগুলির একবার সেলফি তুলে মন ভরেনি। যে কারণে তারা আবার মোবাইল নিয়ে এগিয়ে যান পৃথ্বীর দিকে। যা দেখে বিরক্ত হন পৃথ্বী এবং সেলফি তুলতে রাজি হননি। এরপর আটজন মিলে পৃথ্বীর এক বন্ধুর গাড়ির ওপর চড়াও হয়। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যায়, মাঝরাস্তার মধ্যে এক তরুণী বেসবলের ব্যাট নিয়ে পৃথ্বীকে মারতে তেড়েফুড়ে যান। পৃথ্বী সেই সময় কোনওক্রমে ব্যাট ছিনিয়ে নেন। শোনা গিয়েছে ওই তরুণী মদ্যপ ছিলেন।

সেই ঘটনার পর সচিনের ছেলে অর্জুন তেন্ডুলকর পৃথ্বীর পাশে দাঁড়ান। ইন্সটাগ্রামে তিনি পৃথ্বীর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “শক্তিশালী থেকো, ভালো সময় হোক বা খারাপ সব সময় তোমার পাশে রয়েছি বন্ধু।”

Arjun Tendulkar supports Prithvi Shaw on selfie controversy with Sapna Gill

অর্জুন তেন্ডুলকরের ইন্সটাগ্রাম স্টোরির স্ক্রিনশট (ছবি-অর্জুন তেন্ডুলকর ইন্সটাগ্রাম)