MS Dhoni : ‘…পরে হবে, আগে কাছে এসো’, আইপিএলের ট্রফি সেলিব্রেশন ফেলে স্ত্রী-কন্যার কাছে ধোনি

Watch Video : IPL ফাইনালের একাধিক দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সাক্ষী ও ধোনির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তখন সদ্য পঞ্চম আইপিএল ট্রফি এসেছে সিএসকে শিবিরে। লাইমলাইটে সোনালি ট্রফি আর অবশ্যই মহেন্দ্র সিং ধোনি। মাঠের মধ্যে সিএসকের ক্রিকেটাররা ট্রফি নিয়ে ছবি তুলছেন। প্রিয়জনদের জড়িয়ে ধরছেন। আবেগের বিস্ফোরণ হচ্ছে। উচ্ছ্বাসে মেতে উঠছে ইয়েলোব্রিগেড। ওই সময় ট্রফির সামনে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। অল্প দূরে মাহি জায়া সাক্ষী ও মেয়ে জিভা।

MS Dhoni : '...পরে হবে, আগে কাছে এসো', আইপিএলের ট্রফি সেলিব্রেশন ফেলে স্ত্রী-কন্যার কাছে ধোনি
'...পরে হবে, আগে কাছে এসো', আইপিএলের ট্রফি সেলিব্রেশন ফেলে স্ত্রী-কন্যার কাছে ধোনিImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 2:34 PM

নয়াদিল্লি : ১৬তম আইপিএলের (IPL 2023) রেশ এখনও কাটছে না। প্রায় ২ মাস ব্যাপী ভারতের কোটিপতি লিগ শেষ হয়েছে ২৯ মে। হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK)। সকলেই মনে করেছিল, হয়তো আইপিএল ট্রফি হাতে তুলে নিয়ে অবসর ঘোষণা করতে পারেন ধোনি। কিন্তু তা করেননি মাহি। ফলে ‘থালা’ প্রেমীদের কাছে ট্রফি জয়ের খুশি দ্বিগুণ হয়ে যায়। চ্যাম্পিয়ন হওয়ার পর সিএসকের সদস্যরা দফায় দফায় সেলিব্রেশন করেছেন। ফাইনালের একাধিক দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সাক্ষী ও ধোনির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তখন সদ্য পঞ্চম আইপিএল ট্রফি এসেছে চেন্নাই শিবিরে। লাইমলাইটে সোনালি ট্রফি আর অবশ্যই মহেন্দ্র সিং ধোনি। মাঠের মধ্যে সিএসকের ক্রিকেটাররা ট্রফি নিয়ে ছবি তুলছেন। প্রিয়জনদের জড়িয়ে ধরছেন। আবেগের বিস্ফোরণ হচ্ছে। উচ্ছ্বাসে মেতে উঠছে ইয়েলোব্রিগেড। ওই সময় ট্রফির সামনে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। অল্প দূরে মাহি জায়া সাক্ষী ও মেয়ে জিভা। ধোনি যেই সাক্ষীর দিকে তাকান, ইশারায় কাছে ডাকেন তাঁকে। সাক্ষীর ইশারা দেখে বোঝা যায়, তিনি চাইছেন ধোনিকে জড়িয়ে ধরতে। সাক্ষী ও জিভার দিকে যখন মাহি এগিয়ে গেলেন সঙ্গে সঙ্গে তাঁরা জড়িয়ে ধরেন। নেটিজ়েনদের মন জয় করে নিয়েছে এই দৃশ্য। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

আইপিএলের মেগা ফাইনালের দিন সবচেয়ে সুপারহিট কয়েকটি দৃশ্যের মধ্যে নিশ্চিতভাবে জায়গা করে নিয়েছে — ১) রবীন্দ্র জাডেজার উইনিং শট। ২) চ্যাম্পিয়ন হওয়ার পর রবীন্দ্র জাডেজার দৌড় ও তাঁকে ধোনির কোলে তুলে নেওয়া। ৩) মাঠের মধ্যে পা ছুঁয়ে জাডেজাকে প্রণাম করেন তাঁর স্ত্রী রিভাবা। এই তালিকায় রাখা যায় ম্যাচের শেষে ধোনিকে জড়িয়ে ধরার জন্য সাক্ষী যেভাবে ট্রফি ছেড়ে তাঁকে কাছে ডাকেন, সেই দৃশ্যটিও।

ফাইনালের দিন সাক্ষীর আরও একটি রিঅ্যাকশন সোশ্যাল মিডিয়ায় এখনও ঘোরাফেরা করছে। ফাইনালে গুজরাটের বিরুদ্ধে ধোনি শূন্যে আউট হয়েছিলেন। মোহিত শর্মার প্রথম বলেই ক্যাচ আউট হন ধোনি। মুহূর্তের মধ্যে আমেদাবাদের গ্যালারি স্তব্ধ হয়ে যায়। সেই সময় ধোনিকে আউট হতে দেখে সাক্ষী হাত ছুড়ে অঙ্গভঙ্গি করেন। আসলে ধোনি আউট হওয়ায় তিনি কতটা হতাশ হয়েছিলেন, সেটাই প্রকাশ করেছিলেন সাক্ষী। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।