Shoaib Akhtar on Virat Kohli: ‘বিরাটের জায়গায় আমি থাকলে কখনও বিয়েই করতাম না’ এমনটা কেন বললেন শোয়েব আখতার?

Shoaib Akhtar on Virat Kohli: 'বিরাটের জায়গায় আমি থাকলে কখনও বিয়েই করতাম না' এমনটা কেন বললেন শোয়েব আখতার?
Shoaib Akhtar on Virat Kohli: 'বিরাটের জায়গায় আমি থাকলে কখনও বিয়েই করতাম না' এমনটা কেন বললেন শোয়েব আখতার?

ওয়াঘার ওপার থেকে হঠাৎ বিরাটের ব্যাক্তিগত জীবন নিয়ে মন্তব্য করলেন শোয়েব। অনুষ্কা শর্মাকে বিরাটের বিয়ে করাটা নাকি তাঁর ক্রিকেট কেরিয়ারে ভীষণ প্রভাব ফেলেছে। এমনই দাবি করছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 24, 2022 | 3:15 PM

নয়াদিল্লি: বিরাট কোহলির (Virat Kohli) বিয়ে করাটা মোটেই ঠিক হয়নি। তাঁর জায়গায় তিনি থাকলে, বিয়েই করতে না। হঠাৎ এমনই মন্তব্য করে বসলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar)। বিরাট বনাম বোর্ড দ্বৈরথে বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেটের ছন্নছাড়া অবস্থা চলছে। এমন সময় নানা বক্তব্য রাখছেন দেশ-বিদেশের প্রাক্তন ক্রিকেটাররা। তবে ওয়াঘার ওপার থেকে হঠাৎ বিরাটের ব্যাক্তিগত জীবন নিয়ে মন্তব্য করলেন শোয়েব। অনুষ্কা শর্মাকে বিরাটের বিয়ে করাটা নাকি তাঁর ক্রিকেট কেরিয়ারে ভীষণ প্রভাব ফেলেছে। এমনই দাবি করছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

দৈনিক জাগরণকে এক সাক্ষাৎকারে শোয়েব বলেন, “বিরাট ৬-৭ বছর ক্যাপ্টেন্সি করেছে। আমি কিন্তু কখনও ওর অধিনায়কত্বের পক্ষপাতী ছিলাম না। আমি সব সময় চেয়েছিলাম ও ব্যাটিংয়ে ফোকাস করে ১০০-১২০ রান করতে থাকুক।”

তিনি আরও বলেন, “বিরাটের জায়গায় থাকলে আমি কখনও বিয়েই করতাম না। আমি রান করে যেতাম এবং ক্রিকেট উপভোগ করতাম। ক্রিকেটে এই ১০-১২ বছর এক্কেবারে অন্য় রকম একটা সময়। এটা আর ফিরে আসে না। আমি এটা বলছি না যে, বিয়ে করাটা খারাপ। কিন্তু যখন কেউ ভারতের হয়ে খেলে, তখন তাঁর জীবন উপভোগ করার মতো সময়টা একটু কমই থাকে। ফ্যানেরা বিরাটের জন্য কিন্তু পাগল। গত ২০ বছর ধরে যে ভালোবাসা ও পেয়ে আসছে, সেটা ওর ধরে রাখা উচিত ছিল।”

বিয়ে মানেই একটা নতুন দায়িত্ব। আর খোলা মনে শুধু মাত্র নিজের কাজে মন দেওয়া যায় না। এমনটাই মনে করেন পাক স্পিডস্টার। তিনি বলেন, “অবশ্যই (বিয়ের চাপটা বিরাটের ক্রিকেট কেরিয়ার এবং ক্যাপ্টেন্সি) এটা ছাপ ফেলেছে। পরিবার ও সন্তানের জন্য চাপ থাকে। দায়িত্ব বাড়তে থাকলেই চাপ তৈরি হতে থাকে বেশি করে। এমনিতেই ক্রিকেটারদের কেরিয়ার ছোটই হয়, ১৪-১৫ বছরের মধ্যে যেখানে পাঁচ-ছয় বছরই শীর্ষে থাকা যায়। বিরাট সেই বছরগুলে পেরিয়ে চলে এসেছে। এ বার ওকে লড়াই চালিয়ে যেতে হবে।”

আরও পড়ুন: ICC: ওয়ান ডে-তে বর্ষসেরা বাবর আজম, সেরা আম্পায়ার এরাসমাস

আরও পড়ুন: BPL 2022: বাংলাদেশ প্রিমিয়ার লিগে উইকেট নিয়ে ‘পুষ্পা’ সেলিব্রেশন নাজমুলের, দেখুন ভিডিও

আরও পড়ুন: Virat Kohli: ‘বিরাট রাজনীতির শিকার’, বিস্ফোরক শোয়েব আখতার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA