MS Dhoni: সিঁড়ি থেকে নামতে রায়নার হেল্প নিলেন ধোনি, চোট কি গুরুতর?

CSK, IPL 2024: লখনউয়ের একানা স্টেডিয়ামে ১৯ তারিখের ম্যাচ হেরেছিল সিএসকে। আজ মঙ্গলবার চিপকে সিএসকের ওই হারের বদলা নেওয়ার সুযোগ রয়েছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনির এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে সিঁড়ি দিয়ে নামতে কষ্ট হচ্ছে ধোনির। আর তাতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুরেশ রায়না।

MS Dhoni: সিঁড়ি থেকে নামতে রায়নার হেল্প নিলেন ধোনি, চোট কি গুরুতর?
সিঁড়ি থেকে নামতে রায়নার হেল্প নিলেন ধোনি, চোট কি গুরুতর?Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 12:01 AM

কলকাতা: ইয়েলোব্রিগেডে যত তারকাই আসুক না কেন, এই টিমের প্রাণভোমরা মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনি যেন একে অপরের পরিপূরক। আইপিএলের অন্যতম সফল দল সিএসকে আজ চিপকে নামবে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। মাত্র দুই দিনের ব্যবধানে দুটো সুপার টিম আবার আইপিএলে মুখোমুখি। লখনউয়ের একানা স্টেডিয়ামে ১৯ তারিখের ম্যাচ হেরেছিল সিএসকে। আজ মঙ্গলবার চিপকে সিএসকের ওই হারের বদলা নেওয়ার সুযোগ রয়েছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনির এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে সিঁড়ি দিয়ে নামতে কষ্ট হচ্ছে ধোনির। আর তাতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুরেশ রায়না।

মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নার বন্ধুত্ব অটুট। রায়না এখন পুরোপুরি ধারাভাষ্যের সঙ্গে যুক্ত। কিন্তু তাঁর অন্যতম প্রিয় বন্ধু মহেন্দ্র সিং ধোনি এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। বন্ধুকে নিয়ে গর্বে বুক ভরে যায় রায়নার। এ বারের আইপিএলে সিএসকের ম্যাচ থাকলেই ধোনির কাছে পৌঁছে যাচ্ছেন মিস্টার আইপিএল সুরেশ রায়না। কয়েকদিন আগে চেন্নাই সুপার কিংস তাদের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ভিডিয়ো শেয়ার করেছিল। যেখানে দেখা গিয়েছিল, সিঁড়ি দিয়ে একটি জায়গা থেকে নামার আগে ধোনি বন্ধু রায়নার দিকে হাত বাড়িয়ে দেন। সঙ্গে সঙ্গে রায়নাও তাঁর ধরে নেন। এরপর সিঁড়ি থেকে ধোনি আস্তে আস্তে নামেন। আসলে ধোনি খুঁড়িয়ে নামছিলেন। সিঁড়ি দিয়ে নামার পর টিম বাসে ওঠার আগে রায়নাকে আলিঙ্গন করেন ধোনি। সেই ভিডিয়োর ক্যাপশনে সিএসকে লিখেছে, ‘৩+৭ আমরা পারফেক্ট ১০ করলাম!’ সঙ্গে একটি হলুদ হৃদয় ও আলিঙ্গনের ইমোজি। ৭ হল ধোনির জার্সি নম্বর। আর ৩ রায়নার।

সকলের প্রিয় ধোনি যে এ বারের আইপিএলে চোট নিয়ে খেলছেন, তা সকলেই জানেন। এ বার প্রশ্ন মাত্র ২ দিনের ব্যবধানে সিএসকের ম্যাচ থাকায় তিনি কি আজ লখনউয়ের বিরুদ্ধে খেলবেন না? এমনটা হলে অবাক হওয়ার কিন্তু থাকবে না। সেক্ষেত্রে সিএসকের হাতে ২টো বিকল্প থাকছে। এক, ঋতুরাজ গায়কোয়াড়। দুই, আরাবল্লি অবনীশ। চেন্নাইয়ের নেতা ঋতুরাজের উইকেটকিপিং করার অভিজ্ঞতা রয়েছে। এ ছাড়া ঋতু যদি শুধু নেতৃত্বই দেন, তা হলে আরাবল্লি অবনীশকে দিয়েও রাহুলদের বিরুদ্ধে উইকেটকিপিং করাতে পারে সিএসকে।