Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের ‘বিপজ্জনক’ ডেলিভারি, দ্রুতই চাইলেন ক্ষমা

Watch Video: বুচি বাবু টুর্নামেন্টে তামিলনাড়ু একাদশের বিরুদ্ধে মুম্বইয়ের তৃতীয় দিনের খেলা চলাকালীন বল হাতে তুলে নেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। সোশ্যাল মিডিয়ায় তাঁর এক ডেলিভারির ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের 'বিপজ্জনক' ডেলিভারি, দ্রুতই চাইলেন ক্ষমা
Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের 'বিপজ্জনক' ডেলিভারি , দ্রুতই চাইলেন ক্ষমাImage Credit source: X
Follow Us:
| Updated on: Aug 30, 2024 | 12:55 AM

কলকাতা: সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) নামটা শুনলেই ক্রিকেট প্রেমীদের সামনে তাঁর আগ্রাসী ব্যাটিংয়ের ছবি ভেসে ওঠে। সীমিত ওভারের ক্রিকেটে তাঁর বিধ্বংসী ব্যাটিং খাবি খাওয়ায় প্রতিপক্ষ টিমের বোলারদের। তিনি এ বার বুচি বাবু টুর্নামেন্টে (Buchi Babu Tournament) বল হাতে নজর কাড়ছেন। তামিলনাড়ু একাদশের বিরুদ্ধে আশানুরূপ পারফর্ম করতে পারছে না মুম্বই। ব্যাট হাতে প্রথম ইনিংসে ৩০ রান করেন সূর্য। কিন্তু এরই মাঝে বল করে শিরোনামে স্কাই।

বুচি বাবু টুর্নামেন্টে তামিলনাড়ু একাদশের বিরুদ্ধে মুম্বইয়ের তৃতীয় দিনের খেলা চলাকালীন বল হাতে তুলে নেন ভারতের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদব। অফ-স্পিন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়েছিলেন। অতীশ এসআরকে একটা হাই ফুলটস দেন। তাতে তামিলনাড়ুর ক্রিকেটার চার মারেন।

এই খবরটিও পড়ুন

সূর্যকুমার যাদবের ওই ডেলিভারিতে শর্ট লেগে থাকা ফিল্ডারের চোট লাগতে পারত। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে বসে পড়েন। আর এমন ‘বিপজ্জনক’ ডেলিভারি দিয়ে ভুল বুঝতে পারেন স্কাই। বলটা একটু এদিক, ওদিক গেলেই সূর্যর সতীর্থ চোট পেতে পারতেন। যে কারণে দ্রুত ক্ষমা চাওয়ার ভঙ্গিও করেন স্কাই। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে।

স্কাই অবশ্য এই প্রথম বোলিং করলেন না। এর আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে কয়েকদিন আগে হওয়া ভারতের টি-২০ ম্যাচে বোলিং করেছিলেন তিনি। সুপার ওভারে ভারতের ক্যাপ্টেন সূর্যর বোলিং ছিল দেখার মতো। ওই ম্যাচেই রিঙ্কু সিংও বল করেছিলেন। ২টি উইকেটও নিয়েছিলেন তিনি।

বুচি বাবুতে মুম্বই ও তামিলনাড়ুর ম্যাচ প্রসঙ্গে বলতে গেলে, জয়ের জন্য সরফরাজ খানের টিমের টার্গেট ছিল ৫১০ রান। তৃতীয় দিনের শেষে বিনা উইকেটে ৬ রানে রয়েছে মুম্বই। এই ম্যাচ জিততে হলে মুম্বইকে এখনও তুলতে হবে ৫০৪ রান।