Suryakumar Yadav: ভিডিয়ো: স্কাই-দেবিশার মাঝে বিশ্বকাপ ট্রফি, ভাইরাল ছবির সিক্রেট ফাঁস রোহিত শর্মার

Watch Video: ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর সূর্যকুমার যাদব ও দেবিশা শেট্টির এক ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল সূর্য ও দেবিশা বিছানায় শুয়ে রয়েছেন। আর তাঁদের মধ্যে খানে বিশ্বকাপ ট্রফি। সেই ভাইরাল ছবির সিক্রেট এ বার ফাঁস করলেন রোহিত শর্মা।

Suryakumar Yadav: ভিডিয়ো: স্কাই-দেবিশার মাঝে বিশ্বকাপ ট্রফি, ভাইরাল ছবির সিক্রেট ফাঁস রোহিত শর্মার
Suryakumar Yadav: ভিডিয়ো: স্কাই-দেবিশার মাঝে বিশ্বকাপ ট্রফি, ভাইরাল ছবির সিক্রেট ফাঁস রোহিত শর্মার
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 8:45 PM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) অত্যন্ত প্রাণবন্ত। তা ফুটে ওঠে তাঁর মেজাজে। কোনও ক্রিকেট ম্যাচ চলাকালীন তিনি যতটা গম্ভীর থাকেন, জেতার মানসিকতা দেখা যায় তাঁর মধ্যে, ঠিক উল্টো মেজাজটা ভারত অধিনায়কের ফুটে ওঠে মাঠের বাইরে। কয়েকদিন আগে নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে অতিথি হিসেবে গিয়েছিলেন রোহিত শর্মা। অবশ্য একা তিনি নন, সঙ্গে ছিলেন ভারতের টি-২০ বিশ্বকাপ জয়ী দলের আরও কয়েকজন সদস্য। তাঁদের মধ্যে একজন হলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর সূর্যকুমার যাদব ও দেবিশা শেট্টির এক ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল সূর্য ও দেবিশা বিছানায় শুয়ে রয়েছেন। আর তাঁদের মধ্যে খানে বিশ্বকাপ ট্রফি। সেই ভাইরাল ছবির সিক্রেট এ বার ফাঁস করলেন রোহিত শর্মা।

সোশ্যাল মিডিয়ায় নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ এর বিশ্বজয়ীদের এপিসোডের বিভিন্ন টুকরো ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তেমনই এক ভিডিয়োতে দেখা যায় সঞ্চালক কপিল শর্মা টিম ইন্ডিয়ার বর্তমান ক্যাপ্টেন সূর্যকুমার যাদবকে এক প্রশ্ন করেন। যেটি ছিল তাঁর ও দেবিশার বিশ্বকাপ ট্রফি নিয়ে শুয়ে থাকা সংক্রান্ত প্রশ্ন। ভিডিয়োতে দেখা যায়, কপিল বলছেন, ‘আমরা একটা স্কাইয়ের ছবি দেখেছি। সকলকে সেটা দেখাতে চাই। একটু ছবিটা স্ক্রিনে দেখাও।’ এরপর বিগ স্ক্রিনে সূর্য-দেবিশার মাঝে বিশ্বকাপ ট্রফির ছবিটি দেখানো হয়। যা দেখে সকলে হাসতে থাকেন। এরপর কপিল বলতে থাকেন, ‘বিশ্বকাপ ট্রফি মাঝে রেখে মিয়া-বিবি শুয়ে আছে। সূর্য বাড়ির লোক বলেনি, এই ট্রফি তো দু’দিন পর বিসিসিআই অফিস চলে যাবে, তোমরা মিয়া-বিবি মিলে এমন কোনও পার্মানেন্ট ট্রফি নিয়ে এসো, যা সব সময় মাঝে থাকবে?’

এই খবরটিও পড়ুন

কপিলের এই প্রশ্ন শুনে দর্শকাসনে থাকা স্কাইয়ের স্ত্রী দেবিশাও হাসতে থাকেন। এরপর সূর্য হাসতে হাসতে উত্তর দেন, ‘এই ট্রফি চলে এসেছে, ওই ট্রফিও চলে আসবে।’ সূর্যকুমারের কথা শেষ হতে না হতে রোহিত শর্মা বলে বলেন, ‘এই ছবিটা রাতের নয়। দিনের বেলার ছবি।’ ভারত অধিনায়কের এই কথা বলার পর সেখানে ওঠে হাসির রোল। ওই ভিডিয়োতে প্রচুর লাইক, কমেন্ট পড়েছে। রোহিতের সেন্স অব হিউমার নিয়েও অনেকে কমেন্ট করেছেন।