T Natarajan: নিজের গ্রামে নিজের নামে ক্রিকেট মাঠ বানালেন টি নটরাজন

নিজের গ্রামে ক্রিকেটের উন্নতির জন্য একখানা ক্রিকেট মাঠ (Cricket Ground) বানিয়ে ফেলেছেন তিনি। নাম রেখেছেন, 'নটরাজন ক্রিকেট গ্রাউন্ড।' নিজের সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর জানিয়েছেন নাট্টু।

T Natarajan: নিজের গ্রামে নিজের নামে ক্রিকেট মাঠ বানালেন টি নটরাজন
T Natarajan: নিজের গ্রামে নিজের নামে ক্রিকেট মাঠ বানালেন টি নটরাজন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 9:39 AM

নয়াদিল্লি: তাঁর নিপুণ ইয়র্কারে যে কোনও প্রতিপক্ষ ঘায়েল হতে বাধ্য। তবে দীর্ঘদিন জাতীয় দলে খেলার সুযোগ পাননি ভারতের বাঁ হাতি পেসার টি নটরাজন। কিন্তু এ বার সেই নাট্টুই খবরের শিরোনামে। তবে তাঁর অসাধারণ বোলিং দক্ষতার জন্য নয়। নিজের গ্রামে ক্রিকেটের উন্নতির জন্য একখানা ক্রিকেট মাঠ (Cricket Ground) বানিয়ে ফেলেছেন তিনি। নাম রেখেছেন, ‘নটরাজন ক্রিকেট গ্রাউন্ড।’ নিজের সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর জানিয়েছেন নাট্টু।

নটরাজন টুইটারে লেখেন, “এটা ঘোষণা করতে পেরে খুব ভালো লাগছে যে, আমি আমার গ্রামে সমস্ত সুযোগ সুবিধা সমেত একটি নতুন ক্রিকেট মাঠ তৈরি করেছি। যার নাম নটরাজন ক্রিকেট গ্রাউন্ড। গত বছরের ডিসেম্বরে আমার ভারতীয় দলে অভিষেক হয়েছে। এই বছর ডিসেম্বরে আমি নতুন মাঠ তৈরি করলাম।”

জাতীয় দলে অভিষেক হওয়ার এক বছরের মধ্যে ক্রিকেটের উন্নতির জন্য নটরাজনের এই পদক্ষেপ বেশ সাড়া ফেলেছে ক্রিকেটমহলে। এই কাজের জন্য নেট দুনিয়ায় রীতিমতো প্রশংসা পেয়েছন ভারতের তারকা বোলার।

গত বছর অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে ভারতীয় দলের সঙ্গে গিয়েছিলেন নটরাজন। সিনিয়র বোলাররা চোটে কাবু হয়ে পড়ায় জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ পান। ডনের দেশেই আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ভারতের জার্সিতে অভিষেক হয়েছিল তামিলনাড়ুর এই ক্রিকেটারের। কিন্তু সেখান থেকে ফিরে এসে দেশের মাটিতে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে খেলেননি তিনি। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) হয়ে আইপিএলেও (IPL) মাত্র দুটো ম্যাচের পরই হাঁটুর অস্ত্রোপচার করাতে হয়। তারপর দ্বিতীয় পর্বের শুরুতেই করোনায় আক্রান্ত হন তিনি। ফলে আইপিএলেও খেলতে পারেননি ভারতের এই পেসার। সম্প্রতি তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুর হয়ে খেলেছিলেন। এবং এ বারের চ্যাম্পিয়নও হয়েছেন নাট্টুরা।

আরও পড়ুন: Ashes Series: স্মিথ-ক্যারিতে দারুণ চাপে রুটের ইংল্যান্ড

আরও পড়ুন: Indian Cricket: রাহুলের মতো সচিনও জুড়বেন ভারতীয় ক্রিকেটে, আশা সৌরভের

আরও পড়ুন: IPL 2022: প্রত্যাশা মতোই লখনওয়ের কোচ হলেন অ্যান্ডি ফ্লাওয়ার