Indian Cricket Team: বার্বাডোজে বেরিল, ট্রফি নিয়ে ফিরতে পারছে না বিশ্বজয়ী ভারতীয় দল!

ICC MEN’S T20 WC 2024: ন্যাশনাল হারিকেন সেন্টার জানিয়েছে, বেরিল খুবই বিপজ্জনক ঘূর্ণিঝড়। প্রায় ২০০ কিমি গতিবেগে এই ঝড় আসতে পারে। উইনল্যান্ড দ্বীপ, সাউদাস্টার্ন এবং সেন্ট্রাল ক্যারিবিয়ান সি-তে এর ভয়ঙ্কর প্রভাব পড়তে পারে। ন্যাশনাল হারিকেন সেন্টারের তরফে আরও জানানো হয়েছে, এই ঝড়ের ফলে সমুদ্রপৃষ্ঠ থেকে ৬-৯ ফুট জলস্তর বাড়তে পারে।

Indian Cricket Team: বার্বাডোজে বেরিল, ট্রফি নিয়ে ফিরতে পারছে না বিশ্বজয়ী ভারতীয় দল!
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Jul 01, 2024 | 1:28 PM

ভারতীয় সময় অনুযায়ী গত রাতে বার্বাডোজে বিরাট ঝড় দেখা গিয়েছে। এরপর বোলারদের চোখ ধাঁধানো পারফরম্যান্স। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দীর্ঘ ১৭ বছর পর ফের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। যদিও দেশে ট্রফি আসার অপেক্ষা বাড়তে পারে। বার্বাডোজে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড়। যে কারণে বাতিল করা হয়েছে অনেক ফ্লাইট। বেরিল ঘূর্ণিঝড়ে আটকে পড়ার সম্ভাবনা রয়েছে ভারতীয় ক্রিকেট দলের। আপাতত বার্বাডোজে টিম হোটেলেই রয়েছেন রোহিতরা। স্থানীয় সময় অনুযায়ী সোমবার সকালে আছড়ে পড়তে পারে এই ঘূর্ণিঝড়। অনেক ক্ষয়ক্ষতির আশঙ্কাও করা হচ্ছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, বেরিল ক্যাটেগরি ৩ ঘূর্ণিঝড়। স্থানীয় সময় অনুযায়ী রবিবার রাতে কিংবা সোমবার সকালে এর ল্যান্ডফল হবে। ফলে বন্ধ দীর্ঘ সময়ের জন্য বন্ধ করে দেওয়া হবে বার্বাডোজ বিমানবন্দর। প্রচুর বিমান বাতিল হয়েছে এবং আরও সম্ভাবনা রয়েছে। এই ঘূর্ণিঝড় যতক্ষণ না কমছে, পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, ভারতীয় দলও সেখানে আটকে পড়বে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনে বলা হয়েছে, ন্যাশনাল হারিকেন সেন্টার জানিয়েছে, বেরিল খুবই বিপজ্জনক ঘূর্ণিঝড়। প্রায় ২০০ কিমি গতিবেগে এই ঝড় আসতে পারে। উইনল্যান্ড দ্বীপ, সাউদাস্টার্ন এবং সেন্ট্রাল ক্যারিবিয়ান সি-তে এর ভয়ঙ্কর প্রভাব পড়তে পারে। ন্যাশনাল হারিকেন সেন্টারের তরফে আরও জানানো হয়েছে, এই ঝড়ের ফলে সমুদ্রপৃষ্ঠ থেকে ৬-৯ ফুট জলস্তর বাড়তে পারে। সমস্ত এলাকায় সতর্কতা জারি করা হয়েছে।