Shah Rukh Khan-Harshit Rana: তোর ফ্লাইং কিস… ভেঙে পড়া হর্ষিত রানাকে কী বলেছিলেন শাহরুখ খান?

IPL 2024, Kolkata Knight Riders: হর্ষিত গতবারও ছিলেন কেকেআরে। তবে এ বার যেন নিজেকে চ্যাম্পিয়ন টিমের যোগ্য করে তুলেছিলেন। মায়াঙ্ক আগরওয়াল এবং অভিষেক পোড়েলকে আউট করে ফ্লাইং কিস দিয়ে বিতর্কেও পড়েছেন। হর্ষিতকে যে কারণে একটা ম্যাচ নির্বাসনেও পাঠিয়েছিল বিসিসিআই। তার পর তিনি ভেঙে পড়েছিলেন। আর সে সময় কিং বার্তাই চাঙ্গা করে হর্ষিতকে।

Shah Rukh Khan-Harshit Rana: তোর ফ্লাইং কিস... ভেঙে পড়া হর্ষিত রানাকে কী বলেছিলেন শাহরুখ খান?
Image Credit source: BCCI, KKR
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2024 | 4:47 PM

কলকাতা: এ বারের আইপিএলে নতুন মুখেদের ভিড় কম নেই। যাঁদের ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ বলা যেতে পারে। আইপিএলের মঞ্চ থেকেই আগামী দিনে ভারতীয় টিমে ঢুকবেন তাঁরা। ঠিক যে ভাবে উত্থান হয়েছে শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিংদের। তেমনই এক চমকপ্রদ উত্থানের ভরসা দিচ্ছেন উঠতি পেসার। কেকেআরের জার্সিতে দুরন্ত পারফর্ম করেছেন। যখনই খেলেছেন, সেরাটা দিয়েছেন। উইকেট তুলেছেন। টিমকে এগিয়ে দিয়েছেন। এ বার নিজেকে এগিয়ে নিয়ে যেতে চাইছেন। তাঁর স্বপ্নও জানিয়ে দিয়েছেন হর্ষিত রানা। কোন স্বপ্নে বুঁদ ডান হাতি পেসার?

ভারতীয় টিমে খেলার স্বপ্ন দেখছেন হর্ষিত। যিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে স্পষ্ট করে বলে দিচ্ছেন, ‘এ বার আমার একটাই লক্ষ্য, ভারতের হয়ে খেলা। সেটা টি-টোয়েন্টি হোক, ওয়ান কিংবা টেস্ট, আমি সেরাটা দিতে চাই।’ ভারতের হয়ে খেলার স্বপ্নই থাকে সবার। মায়াঙ্ক যাদবের মতো পেসারও হইচই ফেলে দিয়েছিলেন আইপিএলে। কিন্তু চোটের কারণে খুব বেশি দূর এগোতে পারেননি। কিন্তু দিল্লির ছেলের মধ্যে যে প্রতিভা আছে, তা বুঝতে পেরেছেন অনেকেই। বোর্ডও সেই কারণে তাঁকে চুক্তির আওতায় আনতে চাইছে। যাতে ভারতীয় টিমের পরবর্তী প্রজন্ম হিসেবে তাঁকে বড় করা যেতে পারে। হর্ষিতও তাই।

হর্ষিত গতবারও ছিলেন কেকেআরে। তবে এ বার যেন নিজেকে চ্যাম্পিয়ন টিমের যোগ্য করে তুলেছিলেন। মায়াঙ্ক আগরওয়াল এবং অভিষেক পোড়েলকে আউট করে ফ্লাইং কিস দিয়ে বিতর্কেও পড়েছেন। হর্ষিতকে যে কারণে একটা ম্যাচ নির্বাসনেও পাঠিয়েছিল বিসিসিআই। তার পর তিনি ভেঙে পড়েছিলেন। ‘একটা ম্যাচে নির্বাসন করার পর আমি সত্যিই ভেঙে পড়েছিলাম। শাহরুখ স্যারও আমাকে হতাশ দেখে এগিয়ে এসে বলেছিলেন, তুই টেনশন নিস না। তোর এই সেলিব্রেশন আমরা ট্রফির জেতার পর করব। সেই প্রতিশ্রুতি উনি রেখেছিলেন।’