County Championship: কাউন্টি ম্যাচের অদ্ভুত আম্পায়ারিংয়ের ভিডিও অবাক করবে আপনাকেও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Apr 26, 2022 | 3:20 PM

কাউন্টি চ্যাম্পিয়নশিপে ক্যান্টারবেরিতে হ্যাম্পশায়ার বনাম কেন্ট ম্যাচে আম্পায়ার এমন একখানা আউটের সিদ্ধান্ত দেন, যেটার পিছনে কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না অনেকেই।

County Championship: কাউন্টি ম্যাচের অদ্ভুত আম্পায়ারিংয়ের ভিডিও অবাক করবে আপনাকেও
County Championship: কাউন্টি ম্যাচের অদ্ভুত আম্পায়ারিংয়ের ভিডিও অবাক করবে আপনাকেও

ক্রিকেটের (Cricket) একাধিক ম্যাচের আম্পায়ারিং আপনাকে অবাক করে দিয়েছে? উত্তর যদি হ্যাঁ হয়, তা হলে সেই তালিকায় জুড়ে নিতে পারেন আরও এক ম্যাচকে। সদ্য নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে কাউন্টি চ্যাম্পিয়নশিপে (County Championship) হ্যাম্পশায়ার (Hampshire) বনাম কেন্ট (Kent) ম্যাচের এক আউট। চলতি আইপিএলে (IPL 2022) আম্পারিয়ংয়ের মান নিয়ে রীতিমতো সরগরম হয়েছিল দিল্লি ক্যাপিটালস শিবির। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলের শেষ ওভারে নো বল চেয়ে ক্ষোভ প্রকাশ করে শাস্তির মুখে পড়েছেন দিল্লির নেতা পন্থ-প্রবীণ আমরেরা। তবে কাউন্টি চ্যাম্পিয়নশিপে এমন আম্পারিংয়ের ঝলক দেখা গেল, তা রীতিমতো অবাক করে দিয়েছে বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোনদের।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে ক্যান্টারবেরিতে হ্যাম্পশায়ার বনাম কেন্ট ম্যাচে আম্পায়ার এমন একখানা আউটের সিদ্ধান্ত দেন, যেটার পিছনে কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না অনেকেই। হ্যাম্পশায়ারের ফেলিক্স অর্গ্যানের অফ-স্পিন বল অফ-স্টাম্পের অনেকটা বাইরে প্যাডে খেলেন কেন্টের ব্যাটার জর্ডন কক্স (Jordon Cox)। তখন বল ব্যাটারের প্যাডে লেগে শর্ট-লেগ ফিল্ডারের হাতে চলে যায়। হঠাৎ করে আম্পায়ার বোলারের আবেদনে সাড়া দিয়ে আঙুল তুলে দেন। আম্পায়ারের সিদ্ধান্ত দেখে চমকে যান জর্ডন। কিন্তু জানা যায়, আম্পায়ার ব্যাটারকে ক্যাচ আউটের সিদ্ধান্ত দিয়েছেন। কারণ, আম্পায়ারের মনে হয়েছিল যে, বল জর্ডনের প্যাডে লাগার পর শরীরের পিছন দিকে সরিয়ে নেওয়া ব্যাট ছুঁয়ে ফিল্ডারের হাতে গিয়ে পড়েছে।

তবে এই ভিডিও প্রকাশ হওয়ার পরই টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোনরা। ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস টুইটারে লেখেন, “কী…. কীভাবে… না…”

ইংল্যান্ডের তারকা ব্যাটার লিয়াম লিভিংস্টোন, যিনি বর্তমানে পঞ্জাব কিংসের হয়ে আইপিএলে থেলতে ব্যস্ত। তিনি কয়েকটি ইমোজি দিয়ে এই আউটের ব্যাপারে নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

এই অদ্ভুত আউট নিয়ে মজা করতে ছাড়েনি আইসল্যান্ড ক্রিকেট। টুইটারে তারা এই ভিডিও শেয়ার করে লিখেছে, “আমরা ইতিমধ্যেই আমাদের আম্পায়ারদের আইপিএলে সাহায্য করার প্রস্তাব দিয়েছি কিন্তু মনে হচ্ছে কাউন্টি চ্যাম্পিয়নশিপের তার থেকে আরও বেশি প্রয়োজন। সত্যিই একটি ভয়ানক এলবিডব্লিউ সিদ্ধান্ত।”

আরও পড়ুন: IPL 2022: কনওয়ের বিয়ের পার্টি জমালেন মাহিরা, CSK সতীর্থদের নাচ শেখালেন ডিজে ব্র্যাভো

আরও পড়ুন:India vs South Africa: করোনাকালে এই প্রথমবার বায়ো বাবলের বাইরে হতে পারে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ, কেন জানেন?

আরও পড়ুন: IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে পঞ্জাবের জয়ের পর আলোচনায় ঋষি ধাওয়ানের ফেস শিল্ড

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla