PAK vs AUS: ওয়ার্নারের দিকে তেড়েফুড়ে এলেন শাহিন আফ্রিদি, মুহূর্তে ভাইরাল ভিডিও

ওয়ার্নারের দিকে এক্কেবারে তেড়েফুড়ে এগিয়ে আসেন শাহিন শাহ আফ্রিদি। ক্রিজে তখন ব্যাট ঠেকান ওয়ার্নার। এবং শাহিন মুখের সামনে চলে এলেও, ওয়ার্নার কিন্তু পিছু হাটেননি। তিনিও শাহিনের বুকে বুক চিতিয়ে তাঁর চোখে চোখ রাখেন।

PAK vs AUS: ওয়ার্নারের দিকে তেড়েফুড়ে এলেন শাহিন আফ্রিদি, মুহূর্তে ভাইরাল ভিডিও
PAK vs AUS: ওয়ার্নারের দিকে তেড়েফুড়ে এলেন শাহিন আফ্রিদি, মুহূর্তে ভাইরাল ভিডিওImage Credit source: Pakistan Cricket Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 12:22 PM

লাহোর: দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান (Pakistan) সফরে গিয়েছে অস্ট্রেলিয়া (Australia)। পাক সফরে এখনও তৃতীয় টেস্ট চলছে। এর আগে রাওয়ালপিন্ডি ও করাচিতে হওয়া দুটো টেস্ট ড্র হয়েছে। তৃতীয় টেস্ট (Test) চলছে লাহোরে। আজ পাকিস্তান-অস্ট্রেলিয়া (PAK vs AUS) তৃতীয় টেস্টের চতুর্থ দিন। তবে নেটদুনিয়ায় বাবর-কামিন্সদের তৃতীয় টেস্টের তৃতীয় দিনের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। আসলে, তৃতীয় দিনের শেষ বল করার জন্য ছুটে আসেন পাক স্পিডস্টার শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। সেই সময় অজি ব্যাটার ডেভিড ওয়ার্নার (David Warner) হালকা হাতে সেই বল খেলেন। এবং নন স্ট্রাইকার এন্ডে থাকা ব্যাটারকে চিৎকার করে জানান রান নেবেন না। আর সেই সময় ওয়ার্নারের দিকে এক্কেবারে তেড়েফুড়ে এগিয়ে আসেন শাহিন শাহ আফ্রিদি। ক্রিজে তখন ব্যাট ঠেকান ওয়ার্নার। এবং শাহিন মুখের সামনে চলে এলেও, ওয়ার্নার কিন্তু পিছু হাটেননি। তিনিও শাহিনের বুকে বুক চিতিয়ে তাঁর চোখে চোখ রাখেন।

তবে পুরো ব্যাপারটাই ঘটেছে নেহাতই মজার ছলে। এই ঘটনার পর দুই ক্রিকেটারের মুখেই হাসি দেখা যায়। ৬ ফুট ৫ ইঞ্চির শাহিনের সামনে ৫ ফুট ৭ ইঞ্চির ওয়ার্নারের বুক চিতিয়ে দাঁড়ানোর ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি পিসিবির টুইটারেও শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি।

লাহোর টেস্টে অস্ট্রেলিয়া টসে জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। প্রথম ইনিংসে ৩৯১ রানে থেমেছিল অজিরা। অন্যদিকে প্রথম ইনিংসে ২৬৮ রানে অল আউট হয় বাবর আজমের দল। তারপরই তৃতীয় দিনের শেষের দিকে দ্বিতীয় ইনিংসে নেমে পড়ে অজিরা। এই মুহূর্তে চতুর্থ দিনের খেলা চলছে। ২৩ ওভারে অজিদের স্কোর বিনা উইকেটে ৭৭ (এই প্রতিবেদন লেখা অবধি)। বাবর আজমদের থেকে ২০০ রানে এগিয়ে রয়েছে কামিন্সের অস্ট্রেলিয়া। তৃতীয় টেস্ট শেষ হওয়ার পর বাবরদের সঙ্গে তিনটে একদিনের ম্যাচ খেলবেন অজিরা। তারপর রয়েছে একটি টি-২০ ম্যাচও। ৫ এপ্রিল অজিদের পাক সফর শেষ হবে।

আরও পড়ুন: IPL 2022: আইপিএল-১৫-তে নজরে থাকবেন কোন ৫ বোলার

আরও পড়ুন: IPL 2022: জেনে নিন আসন্ন আইপিএলে নজরে থাকবেন কোন ৫ ব্যাটার

আরও পড়ুন: IPL 2022: জানেন আরসিবিতে কাটানো কোন যুগ রয়েছে কোহলির মনের মনিকোঠায়?