Virat-Rinku: ‘প্ল্যান’ সফল, লেজেন্ড বিরাট কোহলিকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন রিঙ্কু সিং

T20 World Cup 2024: বার্বাডোজে প্রোটিয়াদের বিরুদ্ধে বিরাট কোহলি একেবারে বুলডোজার চালিয়ে দিয়েছেন। আর কোথাও যেন রিঙ্কু সিংয়ের বিশেষ 'গডস প্ল্যান' মিলে গিয়েছে। তাই তো ফাইনালের মাঝেও বিরাট মনে করালেন, রিঙ্কুর আইকনিক 'গডস প্ল্যান বেবি'-র মুহূর্ত।

Virat-Rinku: 'প্ল্যান' সফল, লেজেন্ড বিরাট কোহলিকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন রিঙ্কু সিং
Virat-Rinku: 'প্ল্যান' সফল, লেজেন্ড বিরাট কোহলিকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন রিঙ্কু সিং
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 5:00 PM

কলকাতা: বার্বাডোজে ভারতের বিশ্বজয়। মহেন্দ্র সিং ধোনির পর ভারতকে দ্বিতীয় বার টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) জেতালেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ভারত যখন প্রথম টি-২০ বিশ্বকাপ জিতেছিল, বিরাট কোহলির (Virat Kohli) টিমে এন্ট্রি হয়নি। ভারত যখন দ্বিতীয় বার টি-২০ বিশ্বকাপ জিতল, বিরাট তখন ক্রিকেট বিশ্বের কিং কোহলি। বার্বাডোজে প্রোটিয়াদের বিরুদ্ধে বিরাট কোহলি একেবারে বুলডোজার চালিয়ে দিয়েছেন। আর কোথাও যেন রিঙ্কু সিংয়ের (Rinku Singh) বিশেষ ‘গডস প্ল্যান’ মিলে গিয়েছে। তাই তো ফাইনালের মাঝেও বিরাট মনে করালেন, রিঙ্কুর আইকনিক ‘গডস প্ল্যান বেবি’-র মুহূর্ত।

রিঙ্কু সিং পিছিয়ে নেই। তাঁর স্বপ্নও যে পূরণ হয়েছে। ‘কহতে হ্যায় অগর কিসি চিজ কো দিল সে চাহো, তো পুরি কায়েনাত তুমে উসসে মিলানে কি কোশিস মে লগ জাতে হ্যায়…’, কিং খানের ‘ওম শান্তি ওম’ সিনেমার জনপ্রিয় সংলাপ এটি। রিঙ্কু সেটা নিজের জীবনে যেন মেনে চলেন। তাই চব্বিশে তাঁর এক এক স্বপ্ন পূরণ হয়ে চলেছে।

ভারত বার্বাডোজে বিশ্বকাপ জেতার পর মাঠে নেমে তাই সেলিব্রেশন করতে এক মিনিটও নষ্ট করেননি রিঙ্কু। তাঁর বহুদিনের ইচ্ছে ছিল বিশ্বকাপ ট্রফি হাতে নেওয়ার। কেকেআরের হয়ে এ বার চ্যাম্পিয়ন হওয়ার পর রিঙ্কু জানিয়েছিলেন, তিনি বিশ্বকাপ ট্রফি হাতে নিতে চান। তাঁর সেই স্বপ্ন সত্যি হওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার লিখেছেন, ‘গডস প্ল্যান বেবি।’ সঙ্গে একটি ট্রফি ও এভিল আইয়ের ইমোজি।

এখানেই শেষ নয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োর দাবি, ফাইনাল ম্যাচ চলাকালীন রিঙ্কু সিংকে ইশারা করে বিরাট কোহলি মাঠ থেকে বলেন, ‘গডস প্ল্যান বেবি।’ রিঙ্কু সিং ফাইনাল ম্যাচ দেখতে গিয়েছিলেন। ম্যাচের শেষে বিরাট-সিরাজ-অর্শদীপদের সঙ্গে ভাঙড়াও করেন তিনি। (পড়ুন – T20 World Cup 2024: চ্যাম্পিয়ন হয়ে মাঠেই ভাঙড়া, রিঙ্কুর হাতেই কি ব্যাটন তুলে দিলেন বিরাট?)

রিঙ্কু সিং তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে বিরাট কোহলি ও রোহিত শর্মার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘কিংবদন্তি।’ রোহিত-বিরাট একসঙ্গে টি-২০ ক্রিকেট থেকে অবসর নিলেন। বিরাট তো পরিষ্কার করে দিয়েছেন, এ বার তরুণদের সময়। তাই বলতেই হচ্ছে, রিঙ্কুর কাছে কিন্তু বড় চ্যালেঞ্জ চলে এল।