Virat Kohli: হয়তো শেষ বার… ধোনিকে নিয়ে যা বললেন বিরাট, তা নিয়ে চর্চা তুঙ্গে

Dhoni-Kohli: শনি-রাতে চিন্নাস্বামীতে আইপিএলের মেগা ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস। হাইভোল্টেজ এই ম্যাচ নিয়ে আলোচনার অন্ত নেই। আরসিবি এই ম্যাচ জিতে প্লে অফে উঠতে চায়। সিএসকের স্বপ্নও সেটাই, আরসিবিকে হারিয়ে আইপিএলের প্লে অফের টিকিট পাওয়া।

Virat Kohli: হয়তো শেষ বার... ধোনিকে নিয়ে যা বললেন বিরাট, তা নিয়ে চর্চা তুঙ্গে
Virat Kohli: হয়তো শেষ বার... ধোনিকে নিয়ে যা বললেন বিরাট, তা নিয়ে চর্চা তুঙ্গেImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 18, 2024 | 4:05 PM

কলকাতা: বিরাট কোহলির (Virat Kohli) কাছে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) বড় দাদার মতো। শনি-রাতে চিন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএলের মেগা ম্যাচে মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস। এই ডু-অর-ডাই ম্যাচ নিয়ে আলোচনার অন্ত নেই। বিরাট কোহলি-ফাফ ডু’প্লেসিরা এই ম্যাচ জিতে প্লে অফে উঠতে চান। মহেন্দ্র সিং ধোনির টিমের স্বপ্নও সেটাই, আরসিবিকে হারিয়ে আইপিএলের (IPL) প্লে অফের টিকিট পাওয়া। এ বার বড় প্রশ্ন হল এটাই কি শেষ মাহি-রাট? ম্যাচের আগে বিরাট এই প্রসঙ্গে যা বলেছেন, সেই ভিডিয়ো নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

ধোনি-কোহলি দ্বৈরথ উপভোগ করার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা। বিরাটের সঙ্গে ২২ গজে ধোনির কি আর সাক্ষাৎ হবে না? জিও সিনেমাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেন, ‘আমি আর বিরাট আবার একসঙ্গে খেলব। হয়তো শেষ বার। কে বলতে পারে। আমার জন্য যা বিশেষ মুহূর্ত হতে চলেছে।’

মহেন্দ্র সিং ধোনি এমন একটা মানুষ যিনি সকলের ভালোবাসার পাত্র। এ বারের আইপিএলে সিএসকের প্রতিটি ম্যাচে হলুদ জার্সির ঢল বয়ে গিয়েছে। আরসিবি-সিএসকে আইপিএল ম্যাচের আগে বিরাট বলেন, ‘ভক্তদের কাছে ভারতের যে কোনও স্টেডিয়ামে ধোনি খেলা মানেই তা বড় প্রাপ্তি। আমাদের বেশ কিছু ভালো স্মৃতি রয়েছে। ভারতের হয়ে বেশ কিছু ভালো পার্টনারশিপ রয়েছে। আমরা সকলেই জানি, তিনি একাধিক ম্যাচে ভারতকে জিতিয়েছেন। আবার আমাদের একসঙ্গে দেখতে পাবেন ভক্তরা। তাঁদের জন্য এই মুহূর্ত স্পেশাল।’

গ্রুপ পর্বে সিএসকের আজই শেষ ম্যাচ। মাহি ছাড়া আর কেউ বলতে পারবেন না, এটাই তাঁর শেষ আইপিএল কিনা। ধোনির অনুরাগীরা চাইছেন আরও কয়েকটা বছর যেন খেলা চালিয়ে যান তিনি। ভক্তদের মনের ইচ্ছে পূরণ করবেন কি মাহি?