Border Gavaskar Trophy: মিশন অজিবধ! জিমে গা ঘামালেন বিরাট, রাহুলও ফিরলেন দলে

Virat Kohli-KL Rahul: বর্ডার গাভাসকর ট্রফির জন্য নাগপুরে ভারতীয় দলের সদস্যদের সঙ্গে যোগ দিলেন বিরাট কোহলি ও লোকেশ রাহুল।

Border Gavaskar Trophy: মিশন অজিবধ! জিমে গা ঘামালেন বিরাট, রাহুলও ফিরলেন দলে
Border Gavaskar Trophy: মিশন অজিবধ! জিমে গা ঘামালেন বিরাট, রাহুলও ফিরলেন দলে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 12:43 PM

নাগপুর: হাতে আর এক সপ্তাহও নেই। ৯ জানুয়ারি শুরু হতে চলেছে বর্ডার গাভাসকর ট্রফি (Border Gavaskar Trophy)। ২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাতে নাগপুরে পৌঁছেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং সদ্য বিবাহিত ভারতীয় তারকা ক্রিকেটার লোকেশ রাহুল (KL Rahul)। বিমানবন্দরে দুই ভারতীয় তারকা ধরা পড়লেন পাপারাজ্জিদের ক্যামেরায়। দলের সঙ্গে যোগ দিয়েই মিশন অজিবধের ছক কষতে শুরু করে দিয়েছেন ভিকে। বিরতি কাটিয়ে ফুরফুরে মেজাজে অজিদের বিরুদ্ধে নতুন মিশনের জন্য তৈরি হতে তাই জিমে পৌঁছে গিয়েছেন কোহলি। সোশ্যাল মিডিয়ায় নিজের জিম সেশনের ভিডিয়ো শেয়ার করেছেন কোহলি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ফুরফুরে মেজাজে ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন কোহলি। দিন কয়েক আগে পরিবারকে সঙ্গে নিয়ে ঋষিকেশে ট্রেকিং করতে গিয়েছিলেন বিরাট। ছোট্ট ভামিকাকে পিঠে চড়িয়ে পাহাড়ের সান্নিধ্য উপভোগ করেছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছিল। এ বার বিরতি থেকে ফিরে অ্যাকশনে ফেরার পালা। যে কারণে, ফিটনেস পাগল কোহলি পৌঁছে গিয়েছেন জিমে।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

কোহলির পাশাপাশি বর্ডার গাভাসকর ট্রফির জন্য নাগপুরে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মার ডেপুটি লোকেশ রাহুল। গত ২৩ জানুয়ারি খান্ডালায় দীর্ঘদিনের প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন রাহুল। এ বার তিনিও ফিরলেন জাতীয় দলে।

বর্ডার গাভাসকর ট্রফির জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজেলউড, ট্রেভিস হেড, উসমান খোয়াজা, মার্নাস লাবুসেন, নাথান লিয়ঁ, ল্যান্স মরিস, টড মারফি, ম্যাথু রেনশ, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

বর্ডার গাভাসকর ট্রফির প্রথম দুই টেস্টের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএস ভরত, ঈশান কিষাণ, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাডেজা, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট, সূর্যকুমার যাদব।