Vivian Richards: সন্তানকে মানুষ করার দায়িত্ব নেননি, মেয়ে মাসাবার বিয়েতে হাজির ভিভ

Masaba Gupta: সিঙ্গল মাদার হিসেবে মাসাবাকে বড় করেন নীনা। মেয়ে মাসাবাকে নিজের সন্তান বলে অস্বীকার না করলেও, বাবা হিসেবে কোনও দায়িত্ব পালন করেননি ভিভ। একার প্রচেষ্টায় মেয়ে বড় করেছেন। অতীতে বিভিন্ন সাক্ষাৎকারে তা অকপটে জানিয়েছেন নীনা।

Vivian Richards: সন্তানকে মানুষ করার দায়িত্ব নেননি, মেয়ে মাসাবার বিয়েতে হাজির ভিভ
মেয়ের বিয়েতে হাজির ভিভ রিচার্ডস Image Credit source: Neena Gupta Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 4:36 PM

মুম্বই: সাতপাকে বাঁধা পড়লেন ক্যারিবিয়ান কিংবদন্তি ভিভিয়ান রিচার্ডসের (Vivian Richards) মেয়ে মাসাবা গুপ্ত (Masaba Gupta)। ওয়েস্ট ইন্ডিজ থেকে মেয়ে-জামাইকে আশীর্বাদ দিতে হাজির হয়েছিলেন ভিভ। দীর্ঘদিনের প্রেমিক সত্যদীপ মিশ্রর (Satyadeep Misra) সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন জনপ্রিয় ফ্যাশান ডিজাইনার মাসাবা। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের খবর জানিয়েছেন মাসাবা। তাঁর মা নীনা গুপ্তও তুলে ধরেছেন মাসাবার বিয়ের ঝলক। যেখানে দেখা গিয়েছে, মাসাবার বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন ভিভ। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

ভিভ-নীনার প্রেমকাহিনির সূত্রপাত আটের দশকে। বিবাহিত ভিভের প্রেমে পড়েছিলেন নীনা। এর পর নীনার গর্ভে ভিভের সন্তান থাকলেও তাঁর সঙ্গে বিয়ে হয়নি। সিঙ্গল মাদার হিসেবে মাসাবাকে বড় করেন নীনা। মেয়ে মাসাবাকে নিজের সন্তান বলে অস্বীকার না করলেও, বাবা হিসেবে কোনও দায়িত্ব পালন করেননি ভিভ। একার প্রচেষ্টায় মেয়ে বড় করেছেন। অতীতে বিভিন্ন সাক্ষাৎকারে তা অকপটে জানিয়েছেন নীনা। পরবর্তীতে মাসাবার সঙ্গে যোগাযোগ রাখা শুরু করেন ভিভ। তাঁদের নীনার সঙ্গে ভালো সম্পর্ক না থাকলেও মাসাবার সঙ্গে সম্পর্ক রেখেছন ভিভ। তাই মেয়ের বিয়েতে হাজির ছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তি।

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

মাসাবার এটি দ্বিতীয় বিয়ে। সত্যদীপের আগে ২০১৫ সালে পরিচালক মধু মান্টেনার সঙ্গে বিয়ে হয়েছিল মাসাবার। তাঁদের বিচ্ছেদ হয় ২০১৯ সালে। নেটফ্লিক্সের ড্রামা সিরিজ ‘মাসাবা মাসাবা’- সেটে সত্যদীপ ও মাসাবার পরিচয়। তারপর থেকে পরস্পরকে ডেট করছিলেন মাসাবা ও সত্যদীপ। বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে পোস্ট করেছেন মাসাবা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “আজ সকালে আমার শান্ত সমুদ্রকে বিয়ে করেছি। জীবনের অনেকটা প্রেম, শান্তি, স্থিতিশীলতা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হাসি। এবং আমাকে ক্যাপশন বাছাই করতে দেওয়ার জন্য ধন্যবাদ- এটা দুর্দান্ত হবে!” মাসাবা নিজের বিয়েতে নিজস্ব ব্র্যান্ড ‘হাউস অব মাসাবা’-র লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে ছিল মা নীনা গুপ্তর গয়না। সত্যদীপও ‘হাউস অফ মাসাবা’র পোশাক পরেছেন। তিনি বরফি পিঙ্ক কুর্তা ও পাজামা পরেছেন।