Suryakumar Century: রাতভর ঘুম নেই, শতরানের পর হোটেল রুমে কী করলেন সূর্য? জানালেন স্ত্রী

Suryakumar Yadav: আন্তর্জাতিক টি-২০তে প্রথম শতরান বলে কথা। আনন্দে রাতভর ঘুমই এল না সূর্যকুমার যাদবের। কী করলেন রাতভর, ইনস্টাগ্রামে তারই বর্ণনা দিয়েছে স্ত্রী দেবিশা শেট্টি। 

Suryakumar Century: রাতভর ঘুম নেই, শতরানের পর হোটেল রুমে কী করলেন সূর্য? জানালেন স্ত্রী
শতরানের পর কী করলেন সূর্য?
Image Credit source: Instagram
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jul 11, 2022 | 1:05 PM

নটিংহাম: দলের তারকা ব্যাটাররা তখন একে একে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন। যাঁদের উপর নজর ছিল গোটা বিশ্বের, সেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের পারফরম্যান্স হতাশাজনক। আর রোহিত-বিরাটদের ব্যর্থতার দিনে একা কুম্ভ হলেন ডানহাতি ব্যাটার সূর্যকুমার যাদব। দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন। ১১৭ রানের ঝকঝকে ইনিংস খেলে দলকে খাদের কিনারা থেকে টেনে তোলেন। তাঁর ব্যাটে ভারতের জয়ের সম্ভাবনাও তৈরি হয়েছিল। তবে ভাগ্য সহায় না হওয়ায় ১৭ রান আগেই আটকে যায় ভারতের ইনিংস। তাতে অবশ্য মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যের কৃতিত্বকে কোনওভাবেই খাটো করা যায় না। আয়ারল্যান্ডে আন্তর্জাতিক টি-২০তে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন দীপক হুডা। ইংল্যান্ডে সূর্যকুমার। আন্তর্জাতিক টি-২০তে ভারতীয়দের শতরানকারীর সংখ্যা বেড়ে পাঁচ। রোহিত শর্মা, লোকেশ রাহুল, সুরেশ রায়না, দীপক হুডার পর সূর্যকুমার যাদব। আইপিএলের মঞ্চ থেকে জাতীয় দলে পা রাখা ৩১ বছরের সূর্যের তেজ ধাঁধা লাগিয়ে দেয় বিপক্ষের বোলারদের। মুগ্ধ প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা।

যাঁকে নিয়ে এত হইচই তাঁর কী প্রতিক্রিয়া? দল জিতলে খুশি দ্বিগুণ হত তাতে কোনও সন্দেহ নেই। সোশ্যাল মিডিয়ায় সূর্য বন্দনার মাঝে সেঞ্চুরিয়নের প্রতিক্রিয়া জানালেন তাঁর স্ত্রী দেবিশা শেট্টি। সোজা বেডরুম থেকে এল সেই খবর। গোটা রাত দু চোখের পাতা এক করতে পারেননি SKY। হোটেলে ফিরে বিছানায় গা এলিয়ে দিয়েছিলেন। তারপর মুঠোফোনে চলল নিজের শতরানের হাইলাইটস দেখা। স্বামী-স্ত্রী দু’জনে মিলেই গর্বের মুহূর্ত আরও একবার ঝালিয়ে নিলেন। ইনস্টাগ্রামে দেবিশার স্টোরিতে দেখা যাচ্ছে মোবাইলে ম্যাচের হাইলাইটস দেখতে মগ্ন সূর্য। রিপ্লে করে এক একটি শট খুঁটিয়ে দেখলেন।

Suryakumar Yadav with wife

দেবিশার ইনস্টা স্টোরি

৫৫ বলে ১৪টি চার ও ছয়টি ছক্কা হাঁকিয়ে ১১৭ রানের ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। পাওয়ার প্লে-তে তিন উইকেট খোয়ানোর ধাক্কা অনেকটাই সামলে দেন সূর্যকুমার। শ্রেয়াস আইয়ারের (২৮) সঙ্গে জুটি বেঁধে চতুর্থ উইকেটে ৬২ বলে ১১৯ রানের পার্টনারশিপ। এই জুটিতে সূর্যের অবদান ৩৯ বলে ৮৬! পঞ্চম ভারতীয় হিসেবে আন্তর্জাতিক টি ২০তে শতরান করেন। মাঠের কোনদিকে শট খেলেননি সূর্য! খুঁজে দেখতে হবে। যদিও ম্য়াচ জিতিয়ে মাঠ ছাড়তে পারেননি। ১৯ তম ওভারে ৫৫ বলে ১১৭ রানের ইনিংস খেলে ফেরেন সূর্য। ১৪ টি বাউন্ডারি এবং আধ ডজন ওভার বাউন্ডারি মারেন স্কাই। সূর্যর ইনিংস চোখে লেগে রয়েছে সচিন তেন্ডুলকরের চোখে। মাস্টার ব্লাস্টার লিখলেন, “দারুণ শতরান সূর্য। কয়েকটি অসাধারণ শট খেলেছ। তবে পয়েন্টের উপর দিয়ে স্কুপ শটে ছয় এককথায় দুর্দান্ত।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla