Yuvraj meets Pant: দেখা করে পন্থের মনোবল বাড়ালেন ক্যান্সারজয়ী যুবরাজ

গতবছরের শেষদিকে ভয়াবহ অ্যাক্সিডেন্টের কবলে পড়া ঋষভ পন্থের সঙ্গে দেখা করলেন যুবরাজ সিং।

Yuvraj meets Pant: দেখা করে পন্থের মনোবল বাড়ালেন ক্যান্সারজয়ী যুবরাজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 12:24 PM

মুম্বই: সুস্থ হয়ে ওঠার পথে ভারতীয় দলের কিপার ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রম এবং লাখো অনুরাগীদের প্রার্থনার জেরে নিজের পায়ে দাঁড়ানোর আত্মবিশ্বাস ফিরে পাচ্ছেন পন্থ। ক্রাচের সাহায্যে অল্পস্বল্প চলাফেরা, সুইমিং পুলেও নেমে পড়ছেন। ভারতীয় দলের এই তরুণ ক্রিকেটারের মনোবল বাড়াতে তাঁর বাড়ি পৌঁছে গেলেন প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। পথ দুর্ঘটনার পর এই প্রথম ঋষভের সঙ্গে সাক্ষাৎ যুবির। সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পন্থকে চ্যাম্পিয়ন সম্বোধন করলেন যুবি। একসময় মারণ ক্যান্সার তাঁর শরীরে বাসা বেঁধেছিল। দীর্ঘ চিকিৎসার পর ক্যান্সারকে হারিয়ে মাঠে ফিরেছিলেন চ্যাম্পিয়নের মতোই। তাই এমন সময়ে যুবরাজের চেয়ে কামব্যাকের গল্প ঋষভকে আর কে ভালো শোনাতে পারেন? বিস্তারিত রইল TV9 Bangla। 

যুবির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে দু’জনে সোফায় বসে রয়েছেন। পন্থের ডান পা টেবিলের উপর তোলা। পায়ের নীচের দিকে ব্যান্ডেজ বাঁধা রয়েছে। ছবি পোস্ট করে যুবি লিখেছেন, “চ্যাম্পিয়ন আরও একবার উঠে দাঁড়াবে। তোমার সঙ্গে দেখা করে ভালো লাগল। হাসি-মজায় মুহূর্ত কাটল। কী পজিটিভ একজন মানুষ এবং আগের মতোই মজাদার। তাড়াতাড়ি সুস্থ হও।” ২০২২ সালের ৩০ ডিসেম্বর দিল্লি থেকে উত্তরাখণ্ড যাওয়ার পথে রুরকির কাছে দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্থ। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। আগুন ধরে যায় গাড়িটিতে। পায়ে, পিঠে ও কপালে চোট লেগেছিল তাঁর। বাকি ক্ষত শুকিয়ে গেলেও দুই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে ঋষভের। তাঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সুস্থ হয়ে উঠতে এখনও অনেকটা সময় লাগবে তাঁর। বছর শেষে ওডিআই বিশ্বকাপে খেলার সম্ভাবনা নেই তাঁর। বিসিসিআই তাঁকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইছে না।

গোটা বছরটা হয়তো বাড়িতে বসে কাটাতে হবে ঋষভকে। ২০২৩ সালের আইপিএলের দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারবেন না। তাঁর পরিবর্তে দিল্লি ক্যাপ্টেন হিসেবে বেছে নিয়েছে ডেভিড ওয়ার্নারকে। চলতি মাসের শেষে শুরু হচ্ছে এ বারের আইপিএল। মাঠে নামার উপায় নেই, তাই বাড়িতে বসেই আইপিএলে প্রিয় দলের হয়ে গলা ফাটাবেন পন্থ।