Anant-Radhika Wedding: ফেরালেন না অম্বানিদের ডাক, ভারতীয় বিয়েতে গা ভাসাতে দেশে এ বার ফিফা প্রেসিডেন্ট

দেশ-বিদেশ থেকে বহু জনপ্রিয় ব্যক্তি অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ভারতে এসেছেন। এ বার মুম্বইয়ে তাঁদের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছে গেলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

Anant-Radhika Wedding: ফেরালেন না অম্বানিদের ডাক, ভারতীয় বিয়েতে গা ভাসাতে দেশে এ বার ফিফা প্রেসিডেন্ট
Anant-Radhika Wedding: ফেরালেন না অম্বানিদের ডাক, ভারতীয় বিয়েতে গা ভাসাতে দেশে এ বার ফিফা প্রেসিডেন্টImage Credit source: X
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 4:06 PM

কলকাতা: রাত পোহালেই গালা সেলিব্রেশন মুকেশ অম্বানির বাড়ি ‘অ্যান্টিলিয়া’-র। আগামিকাল মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি (Anant Ambani) ও রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) বিয়ের মূল অনুষ্ঠান। দূর দূরান্ত থেকে তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে আসছেন অনেকে। আমন্ত্রিতদের তালিকা বিরাট লম্বা। টানা দু’মাস রাধিকা-অনন্তর প্রিওয়েডিং সেলিব্রেশন হয়েছে। তাও সাদামাটা ছিল না। একেবারে মহা ধুমধাম করে তাঁদের প্রিওয়েডিং সেলিব্রেশন হয়েছে। হলদি, মেহেন্দিতেও হয়েছে বিরাট অনুষ্ঠান। দেশ-বিদেশ থেকে বহু জনপ্রিয় ব্যক্তি এই অনুষ্ঠানে যোগ দিতে ভারতে এসেছেন। এ বার মুম্বইয়ে তাঁদের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছে গেলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো (Gianni Infantino)।

সোশ্যাল মিডিয়ায় ইনফান্তিনোর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে সপরিবারে মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন ফিফা প্রেসিডেন্ট। ইনফান্তিনো ও তাঁর পরিবারের অন্য সদস্যরা আগামিকাল অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন। ফিফা প্রেসিডেন্ট নিঃসন্দেহে ভীষণ ব্যস্ত। কিন্তু তা সত্ত্বেও অম্বানিদের ডাক ফেরাতে পারলেন না। তাই ভারতীয় বিয়েতে গা ভাসাতে পরিবারকে নিয়ে তিনি পৌঁছে গেলেন দেশে।

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সেলিব্রিটি থেকে নেতামন্ত্রী, দেশ বিদেশের শিল্পী, একাধিক ভারতীয় ক্রিকেটাররা উপস্থিত। এ বার বাদ গেলেন না ফিফা প্রেসিডেন্টও।