Cristiano Ronaldo: রোনাল্ডোকে দেখতে ইরানে উপচে পড়ল ভিড়, অনুশীলন বাতিল করতে বাধ্য হল আল নাসের

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) একঝলক সামনে থেকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিল ইরান। তাই পর্তুগালের সুপারস্টার তেহরানে পা রাখা মাত্র ইরানি ফুটবলপ্রেমীদের উত্তেজনা তরতরিয়ে বাড়তে থাকে। আজ, মঙ্গলবার পার্সিপোলিস এফসির বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে (AFC Champions League) খেলবে আল নাসের। সোমবার (১৮ সেপ্টেম্বর) তেহরানে পা রেখেছেন রোনাল্ডো ও তাঁর সতীর্থরা।

Cristiano Ronaldo: রোনাল্ডোকে দেখতে ইরানে উপচে পড়ল ভিড়, অনুশীলন বাতিল করতে বাধ্য হল আল নাসের
রোনাল্ডোকে দেখতে ইরানে উপচে পড়ল ভিড়, অনুশীলন বাতিল করতে বাধ্য হল আল নাসের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 8:30 AM

তেহরান: ইরান (Iran) কাবু এখন রোনাল্ডো জ্বরে। তেহরানের রাস্তায় এখন মুখরিত ‘রোনাল্ডো… রোনাল্ডো…’ ধ্বনিতে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) একঝলক সামনে থেকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিল ইরান। তাই পর্তুগালের সুপারস্টার তেহরানে পা রাখা মাত্র ইরানি ফুটবলপ্রেমীদের উত্তেজনা তরতরিয়ে বাড়তে থাকে। আজ, মঙ্গলবার পার্সিপোলিস এফসির বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে (AFC Champions League) খেলবে আল নাসের। সোমবার (১৮ সেপ্টেম্বর) তেহরানে পা রেখেছেন রোনাল্ডো ও তাঁর সতীর্থরা। আল নাসেরের ফুটবলার ও সাপোর্ট স্টাফরা ইরানে উঠেছেন এসপিয়ান্স প্যালেস হোটেলে। রোনাল্ডোকে দেখার জন্য কাতারে কাতারে ইরানি ফুটবলপ্রেমীরা ধাওয়া করে আল নাসেরের টিম বাস। রোনাল্ডোর অনুরাগীরা পৌঁছে যায় হোটেলের সামনেও। জানা গিয়েছে, সিআর সেভেনের জন্য এত ভিড় হয়ে যায়, তার ফলে অনুশীলন বাতিল করতে বাধ্য হয় আল নাসের। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তেহরানে পৌঁছনোর পর থেকেই চারিদিকে শুধু তাঁর নাম। তাঁকে নিয়ে সেখানকার ফুটবলপ্রেমীদের উত্তেজনা চরমে পৌঁছনোয় নিরাপত্তার খাতিরে অনুশীলন বাতিল করতে বাধ্য হয়েছে আল নাসের। ইরানের আকাশে-বাতাসে বইছে শুধু সিআর সেভেনের নাম। আল নাসেরের টিম বাসের পিছনে রোনাল্ডো ভক্তদের দৌড়ানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য ইরান সফরে গিয়েছে আল নাসের। পার্সিপোলিসের বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল নাসেরের ফিরতি ম্যাচ হবে ২৭ নভেম্বর। সেটি হবে রিয়াধে। ২০১৫ সালের এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সৌদি এবং ইরানের দল শেষবার মুখোমুখি হয়েছিল। এ বার রোনাল্ডোকে নিয়ে ইরানে যে মাতামাতি হচ্ছে, তাতে সেখানকার ফুটবলপ্রেমীরা নিজেদের দলকে সমর্থন করবেন তো বটে, কিন্তু সিআর সেভেনও যে কম সমর্থন পাবেন না, তা আন্দাজ করাই যায়।