ISL 2021-22: আইএসএলে এ বার স্থগিত এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স এফসি ম্যাচ

আইএসএলে ফের বাতিল হল এটিকে মোহনবাগানের ম্যাচ।

ISL 2021-22: আইএসএলে এ বার স্থগিত এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স এফসি ম্যাচ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 10:22 PM

ভাস্কো: আইএসএলে (ISL) করোনার (COVID 19) থাবা ক্রমশ চওড়া হচ্ছে। আর একের পর এক ম্যাচও যার জেরে বাতিল হয়ে যাচ্ছে। করোনা কাঁটা থেকে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) বেরিয়ে আসলেও, এ বার কেরালা ব্লাস্টার্স শিবিরে করোনার জন্য স্থগিত হয়ে গেল আগামীকাল হতে চলা দুই দলের মধ্যেকার ম্যাচ। জানা গিয়েছে, কেরালা ব্লাস্টার্সের একাধিক ফুটবলার করোনায় সংক্রমিত। যার ফলে ১৫ জনের দলও নামাতে পারছে না তারা। আশঙ্কা ছিল এই ম্যাচ স্থগিত হয়ে যেতে পারে। অবশেষে সেই পথেই হাঁটল আইএসএল।

এক বিবৃতিতে আইএসএলের তরফে জানানো হয়েছে, কেরালা ব্লাস্টার্স শিবিরের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় তারা লিগের মেডিক্যাল টিমের পরামর্শে এই ম্যাচের জন্য দলকে প্রস্তুত করতে ও ম্যাচে দল নামাতে পারবে না বলে সিদ্ধান্ত নিয়েছে।

পাশাপাশি ওই বিবৃতিতে জানানো হয়েছে, এটিকে মোহনবাগান ও ওডিশা এফসি-র মধ্যে ম্যাচটি ২৩ জানুয়ারি রাত সাড়ে ন’টায় ফতোরদার পিজেএন স্টেডিয়ামে হবে। এটি হওয়ার কথা ছিল গত ৮ জানুয়ারি।

জৈর সুরক্ষা বলয়ে থাকার পরেও একের পর এক দলে করোনা আক্রান্তের ফলে আইএসএল নিয়ে রীতিমতো চিন্তা বাড়ছে। এই নিয়ে আইএসএলে মোট ৫টি ম্যাচ স্থগিত হল। যার মধ্যে রয়েছে সবুজ-মেরুনের টানা তিনটি ম্যাচ। ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের ৬ নম্বরে এটিকে মোহনবাগান। ১১ ম্যাচে ২০ পয়েন্ট সংগ্রহ করে লিগের শীর্ষে কেরালা ব্লাস্টার্স। দুটো ম্যাচ জিতলেই লিগ টেবিলের হিসেব পাল্টে দেবে এটিকে মোহনবাগান।