Lionel Messi: ইনস্টাতেও ‘রাজা’ মেসি, রোনাল্ডোকে হটিয়ে লিও-র ছবিতে লাইকের বন্যা

ফুটবল বিশ্বকাপ জয়ের পর ছবি তুলেছিলেন

Lionel Messi: ইনস্টাতেও 'রাজা' মেসি, রোনাল্ডোকে হটিয়ে লিও-র ছবিতে লাইকের বন্যা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 3:30 PM

কলকাতা: ব্যালন ডি’অর পুরস্কারের সংখ্যা থেকে ফুটবল বিশ্বকাপ জয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) পিছনে ফেলে দিয়েছেন লিওনেল মেসি। সর্বকালের সেরা কে, বিতর্কেও কিছুটা পিছিয়ে পর্তুগিজ মহাতারকা। মাঠের বাইরেও সিআর সেভেনকে দশ গোল দিচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা। ইনস্টাগ্রামে জনপ্রিয়তার নিরিখে সবার উপরে রয়েছে রোনাল্ডো। তাঁর একটা পোস্টে লাইকের বন্যা বয়ে যায়। মেসির (Lionel Messi) সঙ্গে তাঁর চেস খেলার ছবিটি (ফরাসি ব্র্যান্ডের বিজ্ঞাপন) ইনস্টাগ্রামে ৪১.৯ মিলিয়ে মানুষের লাইক পায়। সেই রেকর্ডও ভেঙে দিলেন মেসি। গত ১৮ ডিসেম্বর ফুটবল বিশ্বকাপ জয়ের পর ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। এখনও পর্যন্ত তাতে লাইকের সংখ্যা ৫৪.৮ মিলিয়ন। উপচে পড়ছে মন্তব্য বাক্স। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইকপ্রাপ্ত দ্বিতীয় পোস্ট এটি। তাহলে প্রথমটি কার? জেনে নিন TV9 Bangla-র এই প্রতিবেদনে।

গত রবিবার কাতারের লুসেল স্টেডিয়ামে ফ্রান্স-আর্জেন্টিনা উত্তেজক ফাইনালের শেষটা হয়েছে মেসিদের জয় দিয়ে। ২০১৪-র পর ফের একবার গোল্ডেন বল পুরস্কারের মালিক মেসি। পরম যত্নে বিশ্বকাপ ট্রফির গায়ে হাত বোলান, কাপ ও ঠোঁটের দূরত্ব মিটিয়ে দেন তৎক্ষণাৎ। সোনালি ট্রফিতে তাঁর প্রথম চুমু-র ছবি সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছে। ইনস্টাগ্রামে তাঁর দীর্ঘ পোস্টের শিরোনাম ছিল ‘CAMPEONES DEL MUNDO’ অর্থাৎ বিশ্ব চ্যাম্পয়ন। সঙ্গে ট্রফি হাতে একাধিক ছবি। মনে হচ্ছিল, মেসির এই পোস্টের জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা। ঝড়ের গতিতে লাইক আর কমেন্টের বন্যা। হিসেব বলছে লাইকের সংখ্যা ছাপিয়ে গিয়েছে ৫৪.৮ মিলিয়ন লাইক। শুভেচ্ছা জানানোর হিড়িক। তাতেই লাইক পড়ে গেল সাড়ে পাঁচ কোটিরও বেশি।

View this post on Instagram

A post shared by Leo Messi (@leomessi)

ইনস্টাগ্রামে রোনাল্ডোর রেকর্ড ভাঙা এই প্রথম নয় আর্জেন্টাইন মহাতারকার। গতবছর কোপা আমেরিকা জয়ের পর ছবি পোস্ট করেছিলেন। তাতেও ইনস্টাগ্রামের সর্বোচ্চ লাইকের সংখ্যায় রোনাল্ডোর পোস্টকে পিছনে ফেলে দিয়েছিলেন। এ বারও তাই। রোনাল্ডোর সর্বাধিক লাইক পাওয়া ইনস্টা পোস্টের সঙ্গেও জড়িয়ে রয়েছেন মেসি। বিশ্বকাপ শুরুর আগে বিজ্ঞাপনের জন্য মেসির সঙ্গে দাবা খেলার ছবি পোস্ট করেন রোনাল্ডো। পোস্টে লাইক পড়েছিল ৪ কোটি ২০ লাখেরও বেশি। ফুটবল মাঠের দুই চিরপ্রতিদ্বন্দ্বীর একফ্রেমের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। তবে বিশ্বকাপ ট্রফি হাতে মেসির ছবি অনুরাগীদের আরও বেশি পছন্দের। সেখানেই পিছনে পড়ে গেলেন পর্তুগিজ সুপারস্টার।

তা সত্ত্বেও মেসির ইনস্টা পোস্ট রয়েছে দ্বিতীয় স্থানে। ২০১৯ সালে ‘ওয়ার্ল্ড রেকর্ড এগ’ নামে একটি ইনস্টা অ্যাকাউন্ট থেকে সাদমাটা ডিমের ছবি পোস্ট করা হয়। পোস্টটিতে লাইকের সংখ্যা ৫৬ মিলিয়নের বেশি। সেটিই এখনও পর্যন্ত সবচেয়ে বেশি লাইকপ্রাপ্ত ইনস্টা পোস্ট। মেসি যেভাবে ঝড়ের গতিতে এগোচ্ছেন তাতে ডিমকেও ছাপিয়ে যাবেন বলে আশা অনুরাগীদের।