রবিবার জয়ে ফিরতে মরিয়া মহমেডান স্পোর্টিং

টানা ২ ম্যাচ ড্রয়ের পর জয়ে ফিরতে মরিয়া সাদা-কালো শিবির।

রবিবার জয়ে ফিরতে মরিয়া মহমেডান স্পোর্টিং
রবিবার জয়ে ফিরতে মরিয়া মহমেডান স্পোর্টিং
Sanghamitra Chakraborty

|

Jan 23, 2021 | 7:17 PM

কলকাতা: রবিবার কল্যাণীতে আই লিগের ম্যাচে রাউন্ডগ্লাস পঞ্জাব এফসির মুখোমুখি হতে চলেছে মহমেডান স্পোর্টিং। টানা ২ ম্যাচ ড্রয়ের পর জয়ে ফিরতে মরিয়া সাদা-কালো শিবির। চলতি আই লিগে শেষ দু’টি ম্যাচেই হারের মুখ দেখেছে রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি। আর সেই সুযোগটাই কাজে লাগাতে মরিয়া মহমেডান স্পোর্টিং। কোচ হোসে হেভিয়া আশাবাদী, রবিবার ঘুরে দাঁড়াবে তাঁর দল।

আরও পড়ুন: কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে সাইনা, বলছেন বিমল

ম্যাচের ২৪ ঘণ্টা আগে সাদা-কালো কোচ বলেন, ‘জয়ের জন্য সর্বত্র দিয়ে ঝাঁপাতে চাই। পঞ্জাব শক্ত প্রতিপক্ষ হলেও, এখন ছন্দে নেই। আর এই সুযোগটাই আমাদের কাজে লাগাতে হবে। ফুটবলাররাও নিজেদের উজাড় করে দিতে মুখিয়ে রয়েছেন। পঞ্জাব ভালো পারফর্ম করলেও শেষ ২টি ম্যাচের ফল ওদের পক্ষে যায়নি।’ এখনই আই লিগ নিয়ে ভবিষ্যদ্বাণী করতে নারাজ সাদা-কালো কোচ। প্রতিটা ম্যাচকেই সমান গুরুত্ব দিচ্ছেন হেভিয়া।

আরও পড়ুন: লাল-হলুদের নতুন কমিটিতে কর্পোরেট ছোঁয়া

তিন ম্যাচে একটি জয়, দুটি ড্র। ৫ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মহমেডান স্পোর্টিং। মহমেডান টিডি শঙ্করলাল চত্রুবর্তী মনে করেন লিগ চ্যাম্পিয়নশিপের দিকে এগিয়ে যেতে হলে প্রথম পর্বের এই ম্যাচ গুলো গুরুত্বপূর্ণ। তাই তিন পয়েন্টের লক্ষ্য নিয়েই রবিবার মাঠে নামবে তাঁর দল। আগের ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে থেকে ড্র করেছে ছেলেরা। এই কামব্যাকটাই যেন বাড়তি অক্সিজেন জোগাচ্ছে সাদা কালো শিবিরে। তাঁর মতে শেষ দুটো ম্যাচে জয় না পাওয়ায় পঞ্জাব এফসিও জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপাবে।

আরও পড়ুন: আইপিএলে পুণর্জন্ম হতে পারে শ্রীসন্থের

মহমেডানে এখন বিদেশি বদলের হাওয়া। চোটের জন্য রাফায়েল ও ফাতাউকে পাওয়া যাবে না। টিডি শঙ্করলাল বলেন, ‘কোভিড বিধি মেনে নতুন ফুটবলার নেওয়ার চেষ্টা করছে ক্লাব। কিন্তু যতদিন সেটা না হয় ততদিন নিজেদের সেরাটা দিয়ে লিগ চ্যাম্পিয়নশিপের জন্য ঝাঁপাতে হবে।’

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla