Mohun Bagan: মুগ্ধ করার মতো উদ্যোগ মোহনবাগান সমর্থকদের ‘মুগ্ধধারা’

Mohun Bagan Fan Club: উৎসবের মরসুমে সমাজের পিছিয়ে পড়া খুদেদের জন্য মুগ্ধ করা এক উদ্যোগ নিল সবুজ মেরুন ফ্যান ক্লাব, মোহনবাগান জেনারেশন নেক্সট। কী এই 'মুগ্ধধারা' উদ্যোগ? কী কী করলেন মোহনবাগান সমর্থকরা?

Mohun Bagan: মুগ্ধ করার মতো উদ্যোগ মোহনবাগান সমর্থকদের 'মুগ্ধধারা'
Image Credit source: OWN Arrangement
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 7:23 PM

দেশের ঐতিহ্যশালী ক্লাব মোহনবাগান। প্রচুর প্রচুর সমর্থক। তেমনই নানা ফ্যান ক্লাবও রয়েছে। বিভিন্ন সময়ে সমাজে উন্নয়নমূলক কাজের উদ্যোগ নেয় তারা। তেমনই উৎসবের মরসুমে সমাজের পিছিয়ে পড়া খুদেদের জন্য মুগ্ধ করা এক উদ্যোগ নিল সবুজ মেরুন ফ্যান ক্লাব, মোহনবাগান জেনারেশন নেক্সট। কী এই ‘মুগ্ধধারা’ উদ্যোগ? কী কী করলেন মোহনবাগান সমর্থকরা? রইল বিস্তারিত।

মোহনবাগানের এই ফ্যান ক্লাবের তরফে বাগবাজার সারদা বিদ্যাপিঠে ‘মুগ্ধধারা’ নামের উদ্যোগে নানা ব্যবস্থাই ছিল। সমাজে পিছিয়ে পড়া বাচ্চাদের পুজোর জন্য নতুন জামাকাপড় দেওয়া হয়। তাদের জন্য একই সঙ্গে মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হয়। শুধু তাই নয়, নতুন পোশাকের পাশাপাশি তাদের পড়ালেখার নানা সামগ্রী, খেলাধুলোর সরঞ্জাম এবং তাদের মুখে হাসি ফোটাতে ম্যাজিক শো এবং বিশেষ খেলারও আয়োজন করা হয়।

Mohun Bagan Supporter's Generation Next takes charitable Initiative named Mukhodhara, Inside Photo

এই খবরটিও পড়ুন

একটা দিনের জন্য হলেও বিশেষ ভাবে কাটানোর সুযোগ। ফ্যান ক্লাবের সদস্যরা যেমন খুশি, তেমনই হাসি ফুটেছে অনেক খুদের মুখেই। উৎসব মানেই তো আনন্দ। সেটা একটা দিনের জন্য কিছু বাড়তি হলে ক্ষতি কী!