Dani Alves: সম্মতি ছাড়াই মহিলার অন্তর্বাসে হাত! কাঠগড়ায় দানি আলভেজ

বিপাকে ব্রাজিল ও বার্সেলোনা তারকা দানি আলভেজ। একটি কাতালান নাইট ক্লাবে এক মহিলার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পুলিশ তদন্ত শুরু করেছে।

Dani Alves: সম্মতি ছাড়াই মহিলার অন্তর্বাসে হাত! কাঠগড়ায় দানি আলভেজ
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 9:34 AM

বার্সেলোনা: ৩৯ বছর বয়সে বিশ্বকাপে খেলেছেন, আবার দলকে নেতৃত্বও দিয়েছেন। ব্রাজিলিয়ান তারকা দানি আলভেজ (Dani Alves) ফুটবল বিশ্বকাপ শেষে বর্ষবরণের জন্য গিয়েছিলেন বার্সেলোনায়। সেখানেই যত বিপত্তি। বর্ষশেষের আনন্দ উপভোগ করতে গিয়ে নাকি বাড়াবাড়ি করে ফেলেছেন দানি। একটি কাতালান নাইট ক্লাবে পার্টি করার সময় এক মহিলাকে যৌন হেনস্থার (Sexual Assult) অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ওই মহিলাই পুলিশের কাছে গিয়ে ব্রাজিল ডিফেন্ডারের নামে মৌখিক অভিযোগ জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে কাতালান পুলিশ। নাইট ক্লাবে ঠিক কী ঘটেছিল? তুলে ধরল TV9 Bangla

ঘটনাটি বার্সেলোনার জনপ্রিয় সাটন নাইট ক্লাবের। যেখানে তারকা ফুটবলারদের প্রায়ই আনাগোনা লেগে থাকে। ২০২২ সালের ৩০ ডিসেম্বর বন্ধুবান্ধবদের নিয়ে ওই ক্লাবে যান দানি আলভেজ। অভিযোগ, পার্টি করার সময় সম্মতি ছাড়াই এক মহিলার অন্তর্বাসের ভেতর হাত ঢুকিয়ে দেন! ঘটনার আকস্মিকতায় প্রথমে ঘাবড়ে যান ওই মহিলা। পরে বন্ধু ও নিরাপত্তারক্ষীদের ডেকে আনেন। সেই সময়ের মধ্যে নাইট ক্লাব ছাড়েন দানি আলভেজ। ফুটবলারের প্রতিনিধি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সেদিন ক্লাবে খুব অল্প সময়ের জন্য ছিলেন দানি। তবে যে অভিযোগ উঠেছে তা মিথ্যে। সেরকম কিছু ঘটেনি। ঘটনার কথা প্রকাশ্যে এনেছে স্প্যানিশ সংবাদমাধ্যম এবিসি। পুলিশ অভিযোগকারিণীর বয়ান নিয়েছে, কিন্তু এখনও লিখিত অভিযোগ জানানো হয়নি।

২০০৮ সাল থেকে ২০১৬ পর্যন্ত বার্সেলোনার হয়ে খেলেছেন। ২০২১ সালের শেষদিকে ফের ক্লাবে যোগ দেন আলভেজ। গতবছর অবশ্য একটি মেক্সিক্যান ক্লাবে সই করেন। কাতার বিশ্বকাপে ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচে ব্রাজিলের সবচেয়ে বর্ষীয়ান ফুটবলার হিসেবে দেশকে নেতৃত্ব দিয়েছেন।